• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল | বিকাল ৩:২২
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের চরশাহীতে নৌকার প্রার্থী পক্ষে আনন্দ মিছিল

১:৫১ পূর্বাহ্ণ, নভে ২৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের চরশাহীত ইউপি নির্বাচনে আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম রাজুকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল করেছে স্থানীয় আওয়ামীলীগ। শনিবার বিকেলে দাসেরহাট বাজারে বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিতিতে মিছিলটি অনুষ্ঠিত হয়। পরে রুপাচরা বিদ্যালয় মাঠে সামাবেশ করে নেতকর্মীরা। এ সময় তারা নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য ইউনিয়নের জনগনের প্রতি আহ্বান জানান।


এদিকে, আওয়ামীলীগ নেতারা বর্তমান চেয়ারম্যান গোলজার মোহাম্মদের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, শুক্রবার রাতে আওয়ামীলীগের নেতাকর্মীরা নৌকার প্রার্থীকে নিয়ে আন্দন মিছিল করলে বর্তমান ইউপি চেয়ারম্যান গোলজার হোসেনের নেতৃত্বে চিহিৃন্ত সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায়।  এ ঘটনায় তারা তীব্র প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের বিচার দাবি করেন।

তারা বলেন, গোলজার চেয়ারম্যান আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীকে সমর্থন না দিয়ে বিদ্রোহী হিসেবে প্রার্থী হয়েছেন। নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছেন। তাই এখনো সময় আছে- বিদ্রোহী প্রার্থী না হয়ে নৌকাকে সমর্থন দিয়ে নৌকার পক্ষে কাজ করুন। তা না হলে দলের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

মিছিল এবং সভায় উপস্থিত ছিলেন, সাবেক উপজেল্ াআওয়ামলীগ নেতা আবুল কাশেম মিয়াজী, ইউনিয়ন আওয়ঢামীলগের সভাপতি মোশারফ হোসেন, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিংকু, সাবেক যুবলীগ নেতা মোরশেদ আলম, জেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক আবু ছিদ্দিক মুন্নাসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামলীগ, যুবলীগ এবং ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com