• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | দুপুর ১২:৫৪
  • আর্কাইভ

৩য় বর্ষে পদার্পণ `লক্ষ্মীপুর সমাচার’ পত্রিকা

৭:৫৩ অপরাহ্ণ, অক্টো ৩১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : সময়ের প্রয়োজনে স্লোগানে দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকা ৩য় বছরে পদার্পণ উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতি বার (৩১ অক্টোবর) সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে রোজ গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে কেককাটার মধ্য দিয়ে শুরু হয় লক্ষ্মীপুর সমাচার পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন। দিনব্যাপি অনুষ্ঠানের মধ্যে রয়েছে বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যায় আলোচনা সভা ও সম্মাননা প্রদান।

লক্ষ্মীপুর সমাচারের প্রকাশক ও সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল, জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তার।

উপস্থিত ছিলেন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, রুহুল আমিন মাষ্টার, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাছুম, সিএনজি মালিক সমিতির সভাপতি মো: সেলিম রেজা মাহমুদ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ভূঁইয়া নিশাদ, পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন, বিশিষ্ট ব্যবসায়ী মোনায়েম হোসেন, সাংবাদিক যথাক্রমে মো: কামাল হোসেন, আনোয়ারের রহমান বাবুল, এম তোহিদুর রহমান রেজা, জহির উদ্দিন, ইসমাইল হোসেন জবু, মাজহারুল আনোয়ার টিপু, মিজানুর রহমান মুকুল, আবু জাকের রাবেত, জাহাঙ্গীর হোসেন লিটন, আজিজুর রহামন, রবিউল ইসলাম খান, আফরোজা রহমান রাঙ্গা, মামুনুর রশিদ, নাজিম উদ্দিন রানা, মিজানুর রহমান, জামাল উদ্দিন রাফি, রুবেল হোসেন, জুনাইদ আহমেদ, রাজীব হোসেন রাজু, রাকিব হোসেন আপ্র, কাজী ওসমান মোরশেদ প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় পত্রিকার সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ বলেন, আজকের এ শুভ জন্মদিনে দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকার পক্ষ থেকে পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা, সাংবাদিক, প্রতিনিধি, সুধীজনসহ সকলকে জানাই শুভেচ্ছা। আপনাদের সবার সহযোগিতায় পত্রিকাটি আজ লক্ষ্মীপুরের অন্যতম পত্রিকা হিসেবে পাঠক প্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে বলে আমরা বিশ্বাস করি। পত্রিকার অনুমোদন পাওয়ার পর থেকে ধারাবাহিকভাবে নিয়মিত দৈনিক লক্ষ্মীপুর সমাচার প্রকাশ হয়ে আসছে। আমরা সত্যের পথে আছি। তাই আমি আজকের দিনে বলতে চাই- যারা আমাদেরকে ভালোবেসেছে, তাদের প্রতি কৃতজ্ঞতা।’

অনুষ্ঠানের প্রধান অতিথি লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, লক্ষ্মীপুর সমাচার আজ ২ বছর শেষ করে ৩ বছরে পা দিয়েছে। আজকের এই আনন্দের দিনে আমি লক্ষ্মীপুর সমাচার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। লক্ষ্মীপুর সমাচার পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করছি- এ অগ্রগতির ধারা অব্যাহত থাকুক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, আজকের পত্রিকায় দেখলাম- বিশিষ্ট ব্যক্তি, যারা একসময় এমপি-মন্ত্রী ছিলেন, যারা নতুন নির্বাচিত হয়েছেন, প্রত্যেকে লক্ষ্মীপুর সমাচারের এই পথচলাকে শুভেচ্ছা জানিয়েছেন। তারা প্রত্যেকে বলেছেন- লক্ষ্মীপুর সমাচার একটি ভালো ও জনপ্রিয় পত্রিকা। লক্ষ্মীপুর সমাচারের সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি জানাই আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা।

জমকালো এই আয়োজনে পত্রিকাটির পাঠক, শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন দৈনিক লক্ষ্মীপুর সমাচারের নির্বাহী সম্পাদক মোঃ সোহেল রানা। তিনি বলেন, একটি পত্রিকার জীবনে ২ বছর খুব বেশি সময় নয়। এই অল্প সময়ে লক্ষ্মীপুরের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে দৈনিক লক্ষ্মীপুর সমাচার।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com