• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ৩:২৫
  • আর্কাইভ

স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ইউপি সদস্য মিরনের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

৭:৩০ অপরাহ্ণ, অক্টো ০২, ২০১৯

All-focus

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ইউপি সদস্য মো. খোরশেদ আলম মিরনকে হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) বেলা ১১টায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে স্থানীয় দত্তপাড়া বাজারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিরনের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বেলায়েত হোসেন বেল্লাল, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক (স্থানীয় চেয়ারম্যান) আহসানুল কবির রিপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শামছুদ্দিন সাজু, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাবুল, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম ভুলু, দত্তপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম কামাল উদ্দিন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা, চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এম আলাউদ্দিন প্রমুখ। এছাড়াও মানববন্ধনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মীর স্বতস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা যায়।

উল্লেখ্য, গত শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের আলাদাতপুর গ্রামের আবুল হোসেনের মুদি দোকানে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিরনকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়। মুখোশ পরিহিত ৪ অস্ত্রধারী ঘটনাটি ঘটায় বলে প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান।

নিহত মিরন উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত মুনছুর আহমদের ছেলে। তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও দত্তপাড়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য। ইতোমধ্যে মিরন হত্যা মামলায় রিপন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com