• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ২:৩৯
  • আর্কাইভ

শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নত এবং সমৃদ্ধির দিকে যাচ্ছে: এমপি নয়ন

১:০৪ অপরাহ্ণ, সেপ্টে ২৮, ২০২২

নিজস্ব প্রতিনিধি : বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নত এবং সমৃদ্ধির দিকে যাচ্ছে। যার শুরুটা হয়েছে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের হাত ধরে। তাঁর অসমাপ্ত কাজ করে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা। মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে শেখ হাসিনা। পদ্মাসেতু, মেট্রোরেলসহ দেশের মেগা প্রকল্পের কারনে দেশের চিত্র পাল্টে গেছে। গৃহহীনদের বাসস্থান, স্বল্প আয়ের মানুষের মাঝে স্বল্প মূল্যে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিচ্ছে প্রধানমন্ত্রী। ফলে দেশের মানুষ এখন উন্নত জীবনযাপন করছে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এসব কথা বলেন।

এর আগে কোরআন খতম ও শেখ হাসিনা এবং তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। পরে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার উদ্যোগে বুধবার দুপুরে মেয়রের জনতার ঘরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু,লক্ষ্মীপুর বিএমএ সভাপতি ডাঃ আশফাকুর রহমান মামুন,সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সাইফুল হাসান পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন ভূঁইয়া প্রমুখ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com