• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সন্ধ্যা ৬:৩৯
  • আর্কাইভ

লক্ষ্মীপুর সদর থনা ও পৌর আ.লীগের সম্মেলন কাল : থানা সভাপতি পদে হুমায়ূন, সম্পাদক পদে আলোচনায় মিজান

৫:২৯ অপরাহ্ণ, মে ১০, ২০২২

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ ১৯ বছর পর লক্ষ্মীপুর সদর থানা ও পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। আজ বুধবার সকাল ১০ টায় জেলা শহরের উত্তর স্টেশন সংলগ্ন আহম্মদীয়া বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

দলীয় সূত্র জানায়, সম্মেলনের উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখবেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

পৌর আওয়ামী সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখবেন, সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক হুমায়ূন কবির পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন বাবর প্রমুখ।

এদিকে, দীর্ঘ ১৯ বছর পর অনুষ্ঠিতব্য সম্মেলনকে ঘিরে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে সদর থানা এবং পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে। সম্মেলনে ভোটাভুটিতে এ দুই কমিটির সভাপতি ও সম্পাদক নির্বাচন করা হবে বলে দলীয় সূত্র জানায়। ফলে সম্ভাব্য প্রার্থীরা দৌঁড়ঝাঁপ শুরু করেছে। কেন্দ্রীয় এবং জেলা নেতাদের ছবি সংবলিত ব্যানার-ফেস্টুনে ছেড়ে গেছে পৌর শহর। মহাসড়কের মধ্যে অতিথিদের স্বাগত জানিয়ে গেট বা তোরণ নির্মাণের পাশাপাশি ফেস্টুন টাঙানো হয়েছে। সভাপতি পদে সর্বত্র আলোচনায় রয়েছে বর্তমান আহ্বায়ক হুমায়ূন কবির পাটওয়ারী ও সাধারণ সম্পাদক পদে মোজাম্মেল হোসেন মিজান পাটওয়ারী।

লক্ষ্মীপুর সদর থানা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হুমায়ুন করিব পাটওয়ারী বলেন, সেই ছাত্রলীগ থেকে দলের জন্য কাজ করে আসছি। দলের দুর্দিনে নেতাকর্মীদের সাথে ছিলাম। দলের সিদ্ধান্ত কখনও অমান্য করিনি। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে।

সাধারণ সম্পাদক প্রার্থী মোজাম্মেল হোসেন মিজান পাটওয়ারী বলেন, আমি যখন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলাম, তখন দলকে সুশৃঙ্খল করার জন্য কাজ করেছি। দলকে গতিশীল করার ক্ষেত্রে আমার ভূমিকা ছিলো। আমি কর্মীবন্ধব নেতা। সবসময় দলীয় নেতাকর্মীদের পাশে ছিলাম। এছাড়া বিএনপি-জামায়াতের ডাকা হরতাল ও নৈরাজ্য প্রতিহত করতে রাজপথে ছিলাম। আমি সাধারণ সম্পাদক পদে আদিষ্ট হতে পারলে দলের জন্য কাজ করে যাবো।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com