• ঢাকা,বাংলাদেশ
  • শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৪:১০
  • আর্কাইভ

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন : সভাপতি কামাল হাওলাদার, সাধারণ সম্পাদক পাবেল

২:৩৪ অপরাহ্ণ, মার্চ ০৬, ২০১৮

নিজস্ব প্রতিনিধি :

দীর্ঘ নয় বছর পর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে সভাপতি পদে স্থানীয় দৈনিক রূপসী লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক মো. কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের লক্ষ্মীপুর প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল নির্বাচিত হন।

রবিবার (০৪ মার্চ) সন্ধ্যায় ভোট গণনা শেষে লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে রিটার্নিং কর্মকর্তা ও আরডিসি ফাতেমা তুজ জোহরা উপমা বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এর আগে লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালত কক্ষে দুপুর ২টা থেকে ৫ টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

সহ-সভাপতি পদে প্রথম আলোর প্রতিনিধি এম জে আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইত্তেফাকের আবদুল মালেক, কোষাধ্যক্ষ পদে ভোরের ডাকের কামাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও মানব জমিন প্রতিনিধি মো. আব্বাস হোসেন, ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক পদে লক্ষ্মীপুর নিউজ’র নির্বাহী সম্পাদক আক্তার আলম, দপ্তর সম্পাদক পদে দৈনিক খবরের জেলা প্রতিনিধি ও দৈনিক মানব কল্যাণের নির্বাহী সম্পাদক মো. ইসমাইল হোসেন জবু, প্রচার সম্পাদক পদে আমাদের অর্থনীতি’র জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম শিবলু ও কার্যনিবাহী সদস্য পদে দৈনিক নবরাজের প্রতিনিধি নজরুল ইসলাম জয় ও মুক্ত খবরের প্রতিনিধি নাজিম উদ্দিন রানা নির্বাচিত হন।

পরে বিজয়ীদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এসময় সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমদ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও প্রেস ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের ১১টি পদের বিপরীতে ৩৫জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। এতে ৭২ জন ভোটারের মধ্যে ৭১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com