• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | সকাল ৮:০৪
  • আর্কাইভ

লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি মাসুম ভূঁইয়া

৩:৪১ অপরাহ্ণ, অক্টো ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদক : আসন্ন লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম। তিনি জেলা আওয়ামীলীগের শিল্প ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে জেলা আওয়ামীলীগের সভাপতি মো. গোলাম ফারুক পিংকু বিষয়টি করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে মাসুম ভূঁইয়াকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। এদিন বিকাল ৪টায় গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলীয় সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর পৌর সভার মেয়র পদে নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ১২ জন নেতাকর্মী মনোনয়নপত্র ক্রয় করেছেন।

এরা হলেন, বর্তমান পৌর মেয়র ও বহুল আলোচিত সাবেক আওয়ামী লীগ নেতা এমএ তাহের, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম বদরুল আলম শাম্মী, জেলা আওয়ামী লীগের শিল্প ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সৈয়দ সাইফুল হাসান পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ও জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। আগামী ২ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ইভিএম এর মাধ্যমে আগামী ২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com