• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | বিকাল ৪:৫৭
  • আর্কাইভ

লক্ষ্মীপুর পল্লীবিদ্যুৎ সমিতিতে বঙ্গবন্ধুর জন্মদিবস পালিত

৭:৪২ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২২

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি। দিবসটি উপলক্ষে বুধবার (১৭ মার্চ) দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিন সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সমিতির জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেনের নেতৃত্বে সকাল ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এতে সমিতির শতাধিক কর্মকর্তা-কর্মচারী অংশ নেয়।

এছাড়া শিশু দিবস উপলক্ষে শিশু-কিশোরদের মধ্যে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে প্রায় অর্ধ শতাধিক প্রতিযোগী অংশ গ্রহণ করে। এছাড়া বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সাথে নিয়ে কেক কাটা হয়। শেষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জাতির জনকের জীবনী নিয়ে আলোচনা করেন সমিতির জেনারেল ম্যানেজার জাকির হোসেন। এতে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন  বিশিষ্ট সমাজকর্মী, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও শিশু সংগঠক এম এ রহিম, রামগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মোঃ নুরুল আলম ভূঁইয়া, চন্দ্রগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মো. মাহফুজুর রহমান, সদর দপ্তরের ডিজিএম মোঃ কামরুজ্জামান, রায়পুর জোনাল অফিসের ডিজিএম আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলাম, ভবানীগঞ্জ অফিসের ডিজিএম মোঃ শাহাদাত হোসেন, কমলনগর জোনাল অফিসের ডিজিএম মোঃ সিরাজুল ইসলাম, এজিএম (সদস্য সেবা) এস এম জি এলমান শাহ, এজিএম (অর্থ-হিসাব) তারা মিয়া, এজিএম (প্রশাসন) মোঃ ইসমাঈল হোসেন মজুমদার, রামগঞ্জ জোনাল অফিসের এজিএম কাজী মোঃ মহসীন প্রমুখ।

এছাড়াও বাদ যোহর অফিস মসজিদে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের পারলৌকিক মঙ্গল কামনা করে মিলাদ মাহফিলের আয়োজন ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com