• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | রাত ৮:৪৫
  • আর্কাইভ

লক্ষ্মীপুর জেলা যুবলীগ সভাপতি সালাহ্ উদ্দিন টিপু, সাধারন সম্পাদক নোমান

৬:০১ অপরাহ্ণ, নভে ২৩, ২০১৭

নিজস্ব প্রতিবেদক :

বিনাপ্রতিদ্বন্ধীতায় লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু। এসময় কাউন্সিলের মাধ্যমে প্রতিদ্বন্ধীতা করে সাধারণ সম্পাদক নির্বাচিত হন আবদুল্যা আল নোমান।

আগামী ৩ বছর জেলা যুবলীগের দায়িত্ব পালন করবেন তারা।

আজ (২৩ নভেম্বর) বৃহস্পতিবার রাত সাড়ে  ১১টার দিকে টাউন হল মিলনায়তনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এসময় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধূরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বিজয়ীর নাম ঘোষনা করেন।

আবদুল্যা আল নোমান সাথে প্রতিদ্বন্ধীতা করেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ জামাল রিপন ও বায়েজিদ ভূঁইয়া।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাদের সমন্বয়ে ২শ’ ২৫ জন কাউন্সিলরের মধ্যে ২শ’ ২৪ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

উল্লেখ্য. দীর্ঘ ২৩ বছর পর আজ (২৩ নভেম্বর) বৃহস্পতিবার লক্ষ্মীপুর জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে সর্বশেষ সম্মেলন হয়েছিল ১৯৯৩ সালে। পরে দফায় দফায় আহ্বায়ক কমিটি করা হয়। গত সাত বছর আগে ২০১১ সালে লক্ষ্মীপুর জেলা যুলীগের নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। তাতে সৈয়দ আহম্মদকে আহবায়ক, পৌর মেয়র তাহের পুত্র এ কে এম সালাহ্‌উদ্দিন টিপু ও এডভোকেট রহমতউল্যা বিপ্লবকে যুগ্ম আহবায়ক করা হয়। এর পরে ২০১৬ সালে জেলা যুবলীগের আগের কমিটি ভেঙ্গে আবার নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। আগের কমিটির যুগ্ম আহবায়ক লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্‌উদ্দিন টিপুকে আহবায়ক, শেখ জামাল রিপন ও বায়জিদ ভূঁইয়াকে যুগ্ম আহবায়ক করা হয়। আজ সম্মেলনের মাধ্যমে সালাহ্ উদ্দিন টিপু সভাপতি ও আবদুল্যা আল নোমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com