• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | বিকাল ৩:৪৯
  • আর্কাইভ

লক্ষ্মীপুর জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলীর বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান

১০:১৪ পূর্বাহ্ণ, নভে ০২, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ লক্ষ্মীপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সকল স্তরের কর্মাচারী ও ঠিকাদারবৃন্দের আয়োজনে নির্বাহী প্রকৌশলী জহির সোহেল এর বদলীজনিত বিদায় এবং নির্বাহী প্রকৌশলী পলাশ চন্দ্র দাস এর শুভাগমন উপলক্ষ্যে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর)  দুপুরে লক্ষ্মীপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে এ অনুষ্ঠোনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন কম্পাউন্ড মসজিদের ইমাম আবদুর রহিম।

রায়পুর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সদর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী নাছির উদ্দিনের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলার নির্বাহী প্রকৌশলী মাহমুদ কবীর চৌধুরী, মোঃ রওশন আলম নির্বাহী প্রকৌশলী নোয়াখালী, মার্কেনটাইলস ব্যাংক লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক মাহবুব জামিল।

এছাড়াও বক্তব্য রাখেন, রামগঞ্জ উপজেলা উপ-সহকারী প্রকৌশলী হারুন অর রশিদ, রামগতি ও কমলনগর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মনিকা সহ প্রমুখ।

বিদায়ী প্রকৌশলী জহির সোহেল বলেন, লক্ষ্মীপুর জেলা আসলেই ভালো একটা কর্মস্থল। এখানে কাজ করার সময় তিনি সকলের সহযোগিতা পেয়েছেন।  এর আগে তিনি কুমিল্লা জেলা সহকারী প্রকৌশলী ছিলেন। পরবর্তী কর্মস্থল জামালপুর জেলার নির্বাহী প্রকৌশলী।

ঠিকাদারদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. আকবর হোসেন,মোঃ তাজুল ইসলাম ভূঁইয়া, কর্মচারীর পক্ষ থেকে বক্তব্য রাখেন নলকূপ মেকানিক মাসুদ আলম ।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী ও নবাগত প্রকৌশলীকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া কর্মচারীদের পক্ষ থেকে অতিথিদেরকে উপহার সামগ্রী তুলেদেন ।

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com