• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | বর্ষাকাল | দুপুর ১২:৫৭
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে স্ত্রীকে গলাটিপে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন সাজা

৩:১০ অপরাহ্ণ, ডিসে ১৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক : পারিবারিক কলহের জের ধরে লক্ষ্মীপুর স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করা হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) দুপুর সোয়া ১২ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় প্রদান করেন।
দণ্ডপ্রাপ্ত ইসমাইল হোসেন সুজন (৩২) সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পিয়ারাপুর গ্রামের মৃত মমিন উল্যা পাটওয়ারী পুত্র।
স্ত্রী জোৎস্না আক্তার লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামের মো. বাহার উদ্দিনের মেয়ে।
পারিবারিক কলহের জের ধরে ২০১৮ সালের ২০ এপ্রিল রাতে ইসমাইল তার স্ত্রী জোৎস্নাকে গলাটিপে হত্যা করে।
জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট মো. জসিম উদ্দিন বলেন, আসামী ইসমাইল হোসেন সুজন তার স্ত্রীকে হত্যা করে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় স্বাক্ষ্য প্রমানে হত্যার সাথে জড়িয়ে থাকার বিষয়টি প্রমানিত হয়। আদালতে বিচারক তাকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের রায় প্রদান করেন।  আদালত ১৫ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে এ রায় প্রদান করেন।
আদালত সূত্র জানায়, হত্যার ঘটনায় জোৎস্না আক্তারের পিতা মো. বাহার উদ্দিন বাদি হয়ে জামাতা ইসমাইলের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পরে আসামী আদালতে হত্যার ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। ওই বছরের ২৬ সেপ্টেম্বর পুলিশ এ ঘটনায় ইসমাইলকে অভিযুক্ত করে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করে। গ্রেফতারেরে পর থেকেই ঘাতক ইসমাইল কারাগারে বন্দি ছিলেন। রায়ের সময় তাকে আদালতে উপস্থিত করা হয়।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com