• ঢাকা,বাংলাদেশ
  • সোমবার | ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | রাত ৯:৫৮
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে সুপারী গাছ থেকে পড়ে স্কুলছাত্র ও রামগঞ্জে অটোরিক্সা চাপায় শিশুর মৃত্যু

৫:১৮ অপরাহ্ণ, নভে ২০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলায় সুপারি গাছ থেকে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এছাড়া রামগঞ্জে সিএনজি অটোরিক্সার নীচে চাপা পড়ে কিন্ডারগার্টেনের এক শিশু শিক্ষার্থী মারা গেছে।

জানা গেছে, বুধবার দুপুরে জেলার সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের কুতুবপুর গ্রামে মো. শাহিন (১৪) নামে এক স্কুলছাত্র সুপারী গাছ থেকে পড়ে মারা যায়। সে ওই গ্রামের কৃষক সুলতান আহমদের ছেলে এবং ধর্মপুর শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বুধবারও বিদ্যালয়ে যায় শাহিন। পরে সেখান থেকে প্রতিবেশী উম্মেশ দাস নামে এক ব্যক্তি ডেকে নিয়ে তাকে সুপারী গাছে ওঠায়। গাছ থেকে সুপারি নিতে গিয়ে সে গাছ থেকে পড়ে মারাত্মকভাবে আহত হয়। পরে উম্মেশ দাস তাকে সদর হাসপাতালে রেখে পালিয়ে যায়। এরপর কর্তব্যরত ডাক্তার শাহিনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সদর মডের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান বলেন, সুপারি পাড়তে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যুর ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এদিকে, জেলার রামগঞ্জ উপজেলার চাঙ্গিরগাঁও গ্রামে মাইশা আক্তার নামে পাঁচ বছরের এক শিশু সিএনজি অটোরিক্সা চাপায় মারা গেছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। সে উপজেলার চাঙ্গিরগাঁও জবেদ উল্যা মৌলভী বাড়ীর মিজানুর রহমানের মেয়ে এবং চাঙ্গিরগাঁও ‘দি মর্ডাণ নার্সারী’র শিক্ষার্থী। তার পিতা করাত কলের (স’ মিল) শ্রমিক হিসেবে কর্মরত।

নিহত শিশু মাইশা আক্তারের বড় ভাই শিহাব জানায়, সে ও তার ছোট বোন মাইশা একই স্কুলে পড়তো। বুধবার সকাল ১১টায় স্কুলে বিরতি দেয়ার সময় ভাই বোন দুজনে স্কুলের সামনের রাস্তা পার হয়ে পাশ্ববর্তী দোকান থেকে খাবার কিনতে যায়। সেখান থেকে ফেরার পথে স্কুলের সামনেই চাঙ্গিরগাঁও বাজার থেকে রামগঞ্জগামী একটি দ্রুত গতির সিএনজি তার বোনকে চাপা দেয়। এতে মাইশা মারাত্মক আহত হয়।

স্থানীয় লোকজনের সহায়তায় মাইশাকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর শুনে সিএনজি চালক সিএনজি নিয়ে সাথে সাথে পালিয়ে যায়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com