• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:২১
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে সাংবাদিকের ওপর ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারিদের হামলা, আটক ২

১১:৪৩ পূর্বাহ্ণ, জানু ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের ওপর হামলা করেছে ফেয়ার ডায়াগনস্টিকের মালিক ও কর্মচারীরা। লক্ষ্মীপুর শহরের কলেজ রোডস্থ ফেয়ার ডায়ানিষ্টিক সেন্টারে বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

এতে সাংবাদিক আহম্মদ আলী, তার স্ত্রী নারগিস আক্তার ও শিশু সন্তান আপনান আহত হয়। পরে স্থানীয় সাংবাদিকরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য আহম্মদ আলী বুধবার সকালে ১০টায় শিশু আপনানকে (১০) শিশু ডাক্তার মোর্শেদ আলম হিরুর কাছে চিকিৎসার জন্য ফেয়ার ডায়গনস্টিক সেন্টারে সিরিয়াল দেয়।

কিন্তু বিকাল ৪টা অতিবাহিত হওয়ার পরও এবং সিরিয়াল মোতাবেক রোগী না দেখিয়ে টাকার বিনিময়ে অন্য রোগীকে দেখানোর কারন জানতে চায় অপেক্ষমান রোগীরা। পরে অপেক্ষমান সাংবাদিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি আহম্মদ আলী সাংবাদিক পরিচয় দিলে তাকে তুচ্ছতাছিল্ল করে অশ্লালীন ভাষায় গালমন্দ করতে থাকে ডায়াগনস্টিক সেন্টারের লোকজন।

এক পযার্য়ে তর্কবির্তকের মধ্যদিয়ে ঐ প্রতিষ্ঠানের মালিক পক্ষ ফরহাদের নেতৃত্বে তার কর্মচারী দিয়ে সাংবাদিক, তার স্ত্রী ও শিশু সন্তানকে এলোপাতাড়ি মেরে রক্তাক্ত জখম করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয় ফেয়ার ডায়গনস্টিক সেন্টারে দুই কর্মচারীকে আটক করে। এ সময় মালিক ফরহাদ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অপরাধীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক মো. আবদুল মালেকসহ ক্লাবের কর্যনির্বাহী পরিষদ ও জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত শিবলু ও বোরহান উদ্দিন সবুজনামে দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় সাংবাদিকদের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com