• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সন্ধ্যা ৭:৫২
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে শিশুপুত্রকে শ্বাসরোধে হত্যা করলো পাষন্ড মা!

১:১৯ অপরাহ্ণ, অক্টো ১৫, ২০১৯

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরে মাত্র ১০ টাকা চেয়ে বায়না ধরায় মো. কাউছার (৭) নামে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার মায়ের বিরুদ্ধে। খবর পেয়ে সদর থানা পুলিশ নিহত শিশুর মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় শিশুটির মা স্বপ্না বেগমসহ চারজনকে সন্দেহভাজন হিসেবে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে সদর উপজেলার দক্ষিণ চররুহিতা এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, সোমবার (১৪ অক্টোবর) রাতে ওই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করে তার মা স্বপ্না। কাউছার একই এলাকার পিকআপ ভ্যানচালক মো.রাসেলের পুত্র।

সে স্থানীয় লোকমানিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র।
প্রতিবেশীরা জানায়, গাড়ি চালানোর কাজে বেশির ভাগ সময় বাড়ির বাইরে থাকেন স্বপ্নার স্বামী রাসেল। এ সুযোগে বিশৃঙ্খল জীবন-যাপন করতেন তার স্ত্রী স্বপ্না। সোমবার রাতে মায়ের কাছে ছেলে কাউছার ১০ টাকা চেয়ে বায়না ধরলে তাকে তা দিতে অপারগতা দেখিয়ে ধমকে থামাতে চায় মা স্বপ্না। তাতেও শিশুটিকে মানাতে না পেরে একপর্যায়ে উত্তেজিত হয়ে স্বপ্না মারধর করে গলা টিপে হত্যা করেন।

পরে নিজেরর ওড়না কেটে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালায় পাষন্ড মা। এর কিছুক্ষণ পর সন্তান মারা গেছে বলে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করেন স্বপ্না।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে স্বপ্নার স্বামীর দ্বিতীয় বিয়ে ও অর্থনৈতিক সংকট নিয়ে তাদের সংসারে ঝগড়া-বিবাদ চলছিল। রাতে শিশু কাউছার তার মায়ের কাছে ১০ টাকা চাইলে ক্ষিপ্ত হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে খবর পেয়ে পুলিশ সন্দেহভাজন হিসেবে স্বপ্নাসহ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বপ্না সন্তানকে গলা টিপে হত্যার কথা স্বীকার করেছেন।
এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com