• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ২:৫৫
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

১২:০৪ পূর্বাহ্ণ, অক্টো ০১, ২০২২

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুরে আলাউদ্দিন (৪৫) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে বশিকপুরের পোদ্দার পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। সে ওই এলাকার রশিদপুর গ্রামের সাদেক পাটওয়ারীর ছেলে। তিনি বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতির দায়িত্বে ছিলেন। ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও এক সময়ের আলোচিত সন্ত্রাসী বাহিনীর প্রধান আবুল কাশেম জেহাদীর চাচাতো ভাই এবং সহযোগী ছিল সে।

সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক কমলশীষ রায় মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাত প্রায় ১১ টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এ সময় তাকে মৃত পাওয়া যায়। পথেই তার মৃত্যু হয়েছে। তিনি জানান, মৃতদেহের বুকে গুলির চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানায়, আলাউদ্দিন মটরসাইকেল যোগে বাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে পোদ্দার দিঘির পাড়ে পৌঁছলে উঁৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে গুলি করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে পাশের একটি পুকুরে পায়। সেখান থেকে উদ্ধার করে তাকে পোদ্দার বাজারের একটি হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হওয়ায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, আলাউদ্দিনের মৃত্যুর খবর শুনে হাসপাতালে এসেছি। পরিবারের লোকজনের সাথে কথা বলি। আমি ঘটনাস্থলে যাব। সেখান থেকে আসলে বিস্তারিত বলতে পারবো।

আলাউদ্দিনের মৃত্যুর ঘটনায় হাসপাতালে ছুটে আসেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহউদ্দিন টিপুসহ দলীয় নেতাকর্মী।

এ সময় নুর উদ্দিন চৌধুরী নয়ন ঘটনার সাথে বিএনপি লোকজন জড়িত বলে গণমাধ্যমের কাছে দাবি করেছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com