• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ৩:৩৮
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ,ডাক্তারসহ আটক ৪

৮:৫৩ পূর্বাহ্ণ, নভে ১৭, ২০১৭

নিজস্ব প্রতিনিধি:

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের এস এম কে হাসপাতাল (প্রাইভেট লি:) এর অপারেশন থিয়েটারে ফাতেমা বেগম নামের এক রোগীর মৃত্যু হয়েছে। ডাক্তারের ভুল চিকিৎসায় রোগী মারা গেছে বলে অভিযোগ করেন স্বজনরা।

এ ঘটনায় চিকিৎসকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষ প্রতারণার আশ্রয় নিয়ে বিষয়টি ধামাচাপার চেষ্টা করে বলেও অভিযোগ করেন রোগীর স্বজনরা। নিহত ফাতেমা সদর উপজেলার দক্ষিন জয়পুর গ্রামের অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা আব্দুল কাদেরের স্ত্রী।

নিহতের ভাই ইসমাইল হোসেন জানান, ফাতেমা জরায়ুতে টিউমার রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার বিকেলে চন্দ্রগঞ্জের এস এম কে  হাসপাতালে ভর্তি হন। পরে ডাক্তার কাজী ফয়েজা আক্তার (গাইনী ও প্রসুতি রোগ বিশেষজ্ঞ গ্রীণ লাইফ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল) এর তত্ত্বাবধানে ফাতেমাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। ভোর রাতে অপারেশন থিয়েটার থেকে বের হয়ে স্বজনদের খোঁজ করেন ডাক্তার। এসময় ফাতেমাকে ওই হাসপাতাল থেকে কুমিল্লা নিয়ে যেতে বলা হয়।

বিষয়টি স্বজনদের সন্দেহ হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের গাফলতির কারণে রোগীর মৃত্যু হয়েছে স্বীকার করেন বলে অভিযোগ করেন নিহতের ভাই।

ভুল চিকিৎসায় রোগীকে মেরে ফেলা ও পরে প্রতারণার চেষ্টার অভিযোগও তার। এ ঘটনায় চিকিৎসকসহ হাসপাতাল কর্তৃপক্ষের বিচার দাবি করেন স্বজনরা।

এ বিষয়ে জানতে হাসপাতালে গিয়ে কাউকে পাওয়া যায়নি। এর আগে পুলিশ ওই হাসপাতাল থেকে অভিযুক্ত ডা. কাজী ফয়েজা আক্তার, প্রফেসর ডা. গোলাম মাইন উদ্দিন, আলমগীরসহ ৪ জনকে আটক করে থানায় হেফাজতে নিয়ে আসেন।

তবে চন্দ্রগঞ্জ থানা পুলিশ গণমাধ্যকে কোন তথ্য দিতে রাজি হয়নি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com