• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ২:৪৬
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে বৈশাখী টেলিভিশনের একযুগ পূর্তি অনুষ্ঠান

১:৫১ অপরাহ্ণ, ডিসে ২৭, ২০১৭

লক্ষ্মীপুর প্রতিনিধি:

বর্ণাঢ্য র‌্যালি, ফুলেল শুভেচ্ছা আর আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে পালিত হয়েছে বৈশাখী টেলিভিশনের একযুগ পূর্তি অনুষ্ঠান। এ উপলক্ষে সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব সম্মেলন কক্ষে বৈশাখী টিভি’র জেলা প্রতিনিধি মাজহারুল আনোয়ার টিপুর হাতে ফুলের তোড়া দিয়ে বৈশাখী পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথিরা। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান, পৌর মেয়র আবু তাহের, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান, লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. লোকমান হোসেন ও রায়পুর পৌর আ’লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহসহ অতিথিরা কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে বৈশাখী টেলিভিশনের একযুগ পূর্তি অনুষ্ঠান পালন করেন।

এতে লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক জাকির হোসেন ভূইঁয়া আজাদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল হোসেন চৌধুরী, জেলা কৃষক লীগের সাবেক আহবায়ক মো. শাহজাহান কামালসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তরা জানান, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে বৈশাখী টেলিভিশন গৌরবের এক যুগ পেরিয়ে  আজ ১৩ তম বছরে পদার্পন করেছে। বেসরকারী এই চ্যালেনটি এরই মধ্যে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছে। বৈশাখী টেলিভিশনের বস্তুনিষ্ঠ সংবাদ ও বিভিন্ন বিনোদন মূলক অনুষ্ঠানের প্রশংসা করে ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com