• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | বিকাল ৫:৪৭
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে প্রাইভেট ক্লিনিক ওনার্স এসোসিয়েশনের নতুন কমিটি

৯:১১ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২২

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সেইফ হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন হাসান রাজুকে সভাপতি ও মাতৃছায়া হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান তুহিন চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে জেলা শহরের রোজগার্ডেন রেস্টুরেন্টে দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না ফলাফল ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি কামালুর রহিম সমর, সাংবাদিক আবদুল মালেক প্রমুখ।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি নাজমুল হোসাইন, মাসুদ আলম, তাফাজ্জাল হোসেন, রেজাউল করিম ফরহাদ, জহিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক হোসেন, তারেক মনোয়ার, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম মিয়াজি, মেহেদি হাসান, ফিরোজ আলম, মিজানুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান ও সহ-অর্থবিষয়ক সম্পাদক নুরনবী শিপন।

এছাড়া দফতর সম্পাদক রাশেদুল ইসলাম, সহ-দফতর সম্পাদক মিজান ভূঁইয়া, প্রচার ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মামুন হোসাইন, সমাজসেবা ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনামুল হক রতন, ক্রীড়া সাংস্কৃতিক ও শ্রম বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন, অনলাইন বিষয়ক সম্পাদক ইসমাইল খাঁন সুজন ও ১২ জনকে নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়।

বক্তারা বলেন, রোগ নিরুপনের জন্য আধুনিক সরঞ্জামের পাশাপাশি দক্ষ টেকনিশয়ান নিয়োগ করতে হবে। রোগীদের সেবা সঠিকভাবে নিশ্চিত করতে হবে। এখানকার হাসপাতালগুলোতেই যেন রোগীরা সঠিকভাবে সেবা পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে। রোগীদের সেবায় হাসপাতাল কর্তৃপক্ষকে যথেষ্ঠ বিনয়ী হতে হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com