• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ১০:৫৪
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে পৃৃথক ঘটনায় দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার

৫:২২ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার মেহেদী হাসান হৃদয়

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর ও কমলনগরে স্কুলছাত্রীসহ দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে সংশ্লিষ্ট থানায় আলাদা দুটি মামলা করা হয়েছে। এ দুই মামলার প্রধান অভিযুক্ত আসামি মেহেদী হাসান হৃদয় ও আকরাম হোসেন নামের দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২১ মার্চ) দুপুরে আদালাতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে ভুক্তভোগী দুই পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়।

জানা যায়, সদর উপজেলার পৌর ১১ নং ওয়ার্ডের আটিয়াতলী গ্রামে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে শনিবার রাতে ঘরে একা পেয়ে ধর্ষণ করে মেহেদী হাসান হৃদয় নামে এক বখাটে। সে স্থানীয় করাতকলের মালিক আবুল কালাম আজাদের ছেলে।

স্থানীয়রা জানায়, ওই স্কুলছাত্রীর বাবার অসুস্থতার কারণে পরিবারের লোকজন হাসপাতালে ছিলেন। এ সুযোগে ঘরে একা পেয়ে হৃদয় তাকে ধর্ষণ করে। তখন ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করেন। এরপর তাকে সদর হাসপাতালে ভর্তি করান তারা। খবর পেয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে এবং অভিযুক্ত হৃদয়কে আটক করে। এ ঘটনায় রবিবার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে হৃদয়কে আসামী করে সদর থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্তকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এদিকে কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া এলাকায় শনিবার রাতে ১৭ বছরের এক কিশোরীকে নিজ ঘরে ধর্ষণের অভিযোগ উঠে রামগতি উপজেলার আব্দুল বাতেনের ছেলে আকরাম হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন। ভিকটিমকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, পৃথক দুই কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। দুই অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলা দুটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে নিষ্পত্তি করা হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com