• ঢাকা,বাংলাদেশ
  • শনিবার | ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সন্ধ্যা ৬:২৭
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে দুই দিনব্যাপী এসএটিভির প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য আয়োজন

১:৪৯ পূর্বাহ্ণ, জানু ২০, ২০১৮

নিজস্ব প্রতিনিধি- বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে এসএটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার ও শুক্রবার আলাদা স্থানে পৃথক কর্মসুচীর মধ্যদিয়ে পালন করা হয়। দিনটিকে ঘিরে শুক্রবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারো প্রেসক্লাবে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

এসএটিভির দর্শক ফোরামের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে এবং সময় টিভির জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান ভুঁইয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শামছুল আলম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও জিপি, দৈনিক আলোকিত লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক এ্যাড. হাফিজুর রহমান, লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ লোকমান হোসেন, লক্ষীপুর সম্পাদক-প্রকাশক পরিষদের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক ও এসএটিভির জেলা প্রতিনিধি মোঃ সহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক মাহবুব, সাংবাদিক তৌহিদুর রহমান রেজা, ফেরদৌস বেগম নয়ন, সাইদুল ইসলাম পাবেল, সাজ্জাদুর রহমান সহ প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার সদর উপজেলার চন্দ্রগঞ্জে এসএটিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে লক্ষ্মীপুরে র‌্যালী, আলোচনা সভা, কবিতা আবৃতি করা হয়েছে।

দিনটিকে ঘিরে দুপুরে এসএটিভির দর্শক ফোরমের উদ্দ্যেগে চন্দ্রগঞ্জে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি চন্দ্রগঞ্জ নিউমার্কেট থেকে বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এক আলোচনা সভায় মিলিত হয়।

প্রেসক্লাবের সভাপতি আলী হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুরুজ্জামান।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন, স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, এসএটিভির দর্শক ফোরামের জেলা সভাপতি বেলায়েত হোসেন বেলাল, চন্দ্রগঞ্জ থানার সাবেক ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক কাজী মামুনুর রশীদ বাবলু।

এসময় স্বাগত বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি মোঃ সহিদুল ইসলাম। সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও সকলে মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com