• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ১১:১৯
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে দত্তপাড়ায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যের হাতে শিক্ষক লাঞ্ছিত

২:১৫ অপরাহ্ণ, জুলা ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের দত্তপাড়া রামরতন বহুমূখী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির এক অভিভাবক সদস্যের বিরুদ্ধে এক শিক্ষককে লাঞ্ছিত এবং গায়ে হাত তোলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত অভিভাবক সদস্যের পদত্যাগের দাবি জানিয়েছে শিক্ষার্থীরা।

বুধবার সকালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা সাময়িক পাঠদান বন্ধ রেখে এ দাবি জানান।

বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা জানান, মঙ্গলবার দুপুরে ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো. সলিম মিয়া বিদ্যালয়ে পাঠদানসহ বিভিন্ন বিষয়ের খোঁজ-খবর নিতে আসেন। এ সময় তিনি বিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক মো. জামাল উদ্দিনকে শিক্ষার্থীদের কাছ থেকে নামাজ না পড়ার বিষয়ে হিসাব নিতে বলেন। এ নিয়ে শিক্ষকের সাথে অভিভাবক সদস্য সেলিম মিয়ার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে শিক্ষককে লাঞ্ছিত করেন তিনি।

শিক্ষক জামাল উদ্দিন বলেন, বিদ্যালয়ের মুসলিম ছাত্ররা নামাজ আদায় করলেও শারিরীক সমস্যা থাকার কারণে কিছু ছাত্রী নামাজ আদায় করতে পারেনি। বিষয়টি নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে সেলিম মিয়া আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং তিনি আমাকে ছড়-থাপ্পর দেন।

শিক্ষার্থীরা অভিযোগ করে জানান, অভিভাবক সদস্য প্রায় সময় বিদ্যালয়ে এসে সকলের ওপর উত্তেজিত হয়ে যায়। ঘটনার দিন তিনি শ্রেণীকক্ষে এসে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন অশালীন ভাষায় গালমন্দ করেন। এ ঘটনায় অভিভাবক সদস্য সলিম মিয়ার পদ্যতাগ এবং শিক্ষক-শিক্ষার্থীদের কাছে ক্ষমা চাওয়ার দাবি জানান তারা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হানিফ বলেন, শিক্ষক জামাল উদ্দিনের সাথে অভিভাবক সদস্য মো. সলিম মিয়ার ভূল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংস্যা করা হয় বলে দাবি করেন তিনি।

অভিযোগের বিষয়ে অভিভাবক সদস্য মো. সলিম মিয়ার মোবাইল ফোনে বার বার কল দিলেও তিনি রিচিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com