• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সকাল ৮:৩১
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে তুলে নিতে গিয়ে যুবক আটক

৮:২৫ অপরাহ্ণ, নভে ২২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে এক কলেজ ছাত্রীকে বাড়ি থেকে তুলে নেওয়ার চেষ্টাকালে রাজু আহমেদ (৩২) নামে এক যুবক আটক হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে সদর উপজেলার পূর্ব বটতলী এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত রাজু উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা শাহ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকালে কলেজ ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা চালায় ওই যুবক। এসময় তার মা-বাবার চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে গিয়ে তাকে ঘেরাও করে। পরে ৯৯৯-এ কল করে বিষয়টি জানালে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে।

কলেজ ছাত্রীর বাবা মো. আবদুল মতিন অভিযোগ করে বলেন, ‘রাজু গতকাল (বৃহস্পতিবার) আমার বাড়িতে এসে আমাদেরকে মারধর করেছে। আমার মেয়েকে তুলে নিতে চব্বিশ ঘণ্টার আল্টিমেটাম দেয়। তার আল্টিমেটাম না মানলে আমাদেরকে উড়িয়ে দেওয়ার হুমকি দেয়। আজ সে আমার মেয়েকে তুলে নেওয়ার চেষ্টা করে।’

জানা গেছে, ২০০৯ সালে সদর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের শাহ আলমের বড় ছেলে মাহফুজের সঙ্গে একই উপজেলার পূর্ব বটতলী গ্রামের আবদুল মতিনের বড় মেয়ের বিয়ে হয়। মাত্র দেড় বছরের মধ্যে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে তাদের দুজনেরই অন্যত্র বিয়ে হয়। ফলে দুই পরিবারের মধ্যে যে সম্পর্ক ছিল, তা ছিন্ন হয়।

সম্প্রতি রামকৃষ্ণপুর গ্রামের শাহ আলমের ছোট ছেলে রাজু আহমেদ পূর্ব বটতলী গ্রামে গিয়ে আবদুল মতিন ও তার পরিবারের লোকজনকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়। রাজুর দাবি, মতিনের যেকোনো একটি মেয়েকে তার হাতে তুলে দিতে হবে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে যান। আল্টিমেটাম না মানলে আবদুল মতিনের কলেজ পড়ুয়া মেয়েকে তুলে নিবে বলে হুমকি দিয়ে যায়। এরই জের ধরে শুক্রবার বিকেলে পূর্ব বটতলী গ্রামে গিয়ে কলেজ ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা চালায়।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কলেজ ছাত্রীকে তুলে নেওয়ার আল্টিমেটাম দেওয়া যুবক রাজু আহমেদকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com