• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সকাল ৮:১৮
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার : দেশীয় অস্ত্র উদ্ধার

২:৩১ অপরাহ্ণ, ফেব্রু ২৩, ২০১৮

নিজস্ব প্রতিনিধি :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভোরের দিকে চন্দ্রগঞ্জ থানার চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করেছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। তাদের বিরুদ্ধে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় ডাকাতিসহ অন্তত ১০টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

গ্রেফতারকৃতরা হলো- মো. সুমন (২৭), মো. রুবেল হোসেন (২৪), মো. আনোয়ার হোসেন প্রকাশ মাসুম (৩৫), মো. রিপন (২৫), মো. সায়েদ (২৫), মো. মোস্তফা প্রকাশ রিপন (২২), মো. শাওন চৌধুরী হৃদয় (২২) ও মো. সবুজ (২৫)। গ্রেফতারকৃতরা সবাই নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন জানান, চরশাহী ইউনিয়ন পূর্ব সৈয়দপুর এলাকার টক্কারপোল নামকস্থানে একদল ডাকাত অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার রাত্রিকালীন টহল পুলিশ ওই ডাকাত সদস্যদের ঘিরে ফেলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পিকআপ ভ্যান থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশও তাদের পিছু ধাওয়া করে ৮ সদস্যকে আটক করে। পরে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান এবং তাতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, তাদের বিরুদ্ধে নোয়াখালীর সুধারাম, চরজব্বর, কবিরহাট, বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাইসহ অন্তত ১০টি মামলা রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com