• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | সকাল ৮:৩৫
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে আইল্যান্ড সিকিউরিটিজ লি: এর উপশাখা উদ্বোধন

১১:৩৩ পূর্বাহ্ণ, অক্টো ৩১, ২০২১

নিজস্ব প্রতিবেদক : আইল্যান্ড সিকিউরিটিজ লি: এর উপশাখা উদ্বোধনী অনুষ্ঠান ও বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) রাতে লক্ষ্মীপুর শহরের বাগবাড়ি একটি চাইনিষ্ট রেষ্টেুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান। তিনি ফিতা কেটে সিকিউরিটিজ লি: এর উপশাখা শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন, শেয়ার বাজার বিশেষজ্ঞ চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ লি: এর পরিচালক ও আইল্যান্ড সিকিউরিটিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন (এফসিএমএ)।

নোয়াখালী শাখা ব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম সুমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক (ফাইন্যান্স) মোহাম্মদ নাকিম উদ্দিন, সিনিয়র ম্যানেজার আবু সাঈদ, লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি এ্যাড: শাহাদাত হোসেন।

বক্তব্য রাখেন, হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির হোসেন, সোসাল ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখার ব্যবস্থাপক হুমায়ুন কবির, ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক মো: সানা উল্যাহ, প্রতিষ্ঠানের মানব সম্পদ বিভাগের দিল জাহান, হেড অব কমপ্লায়েন্স মো: শাহীন, মো: ইরফান (আইটি), সিনিয়র এক্সিকিউটিভ খুলনা শাখা নেপাল চন্দ্র মজমুদার, সিনিয়র এক্সিকিউটিভ ফরিদ উদ্দিন, সাইফুল ইসলাম ও লক্ষ্মীপুর শাখার ইনচার্জ সাইফুর রহমান প্রমুখ।

বিশেষ আলোচক মোহাম্মদ মহিউদ্দিন (এফসিএমএ) বলেন, সব ব্যবসায় লাভ-ক্ষতি আছে। কিন্তু শেয়ারবাজারে ক্ষতি মিনিমাইজ করার সুযোগ বেশি। তাই বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণের গুরুত্ব ও প্রয়োজনীয়তা অনেক বেশি।

সকলকে গুজবে কান না দিয়ে এবং জেনে বুঝে বিনিয়োগ করার আহবান জানান। সময় তিনি শেয়ারবাজার ও বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন এবং আগত অতিথিদের বিভিন্ন প্রশ্নে উত্তর দেন।

আইল্যান্ড সিকিউরিটিজের শাখা অফিসের মাধ্যমে স্থানীয় ব্যবসায়ী ও প্রবাসীরা দেশের শেয়ারবাজার সম্পর্কে জানতে পারবে ও বিনিয়োগ বিষয়ক যে ধরনের সেবা পাওয়া পাবে।

এসময় বিনিয়োগকারী, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, আইনজীবীসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com