• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | বিকাল ৪:৩৩
  • আর্কাইভ

লক্ষ্মীপুরে অপহরণ করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ : র‌্যাবের হাতে গ্রেফতার যুবক

৯:৫১ অপরাহ্ণ, আগ ১৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে অপহরণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় অপহৃতা গৃহবধূকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত বিপুল জেলার রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের উত্তর বদরপুর গ্রামের মোল্লা বাড়ির মজিবুর রহমানের পুত্র। অপহৃতা নারী সদর উপজেলার মান্দারী ইউনিয়নের রতনপুর গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার রাত সোয়া ৮ টার দিকে রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজাল গ্রাম থেকে অপহৃতা নারীকে উদ্ধার ও অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানায় র‌্যাব। এ ঘটনায় বুধবার (১৮ আগষ্ট) জেলার চন্দ্রগঞ্জ থানায় হাসিবুর রহমান বিপুল (২২) নামে অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর এর পক্ষ থেকে বিকেলে গণমাধ্যমের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ১২ আগষ্ট সকাল ৯টার দিকে ওই গৃহবধূ বাড়ি থেকে মান্দারী বাজারের উদ্যেশ্যে যাওয়ার সময় পথিমধ্যে হাসিবুর রহমান বিপুল তাকে ফুসলিয়ে ও বিয়ের প্রলোভন দিয়ে অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি তার স্বামী মো. কিরণ (২৩) র‌্যাবকে অবহিত করলে মঙ্গলবার (১৭ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এবং প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। এ সময় অপহৃতা গৃহবধূকেও উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত যুবক অপহৃতা ওই নারীকে স্ত্রীর পরিচয় দিয়ে একটি বাড়িতে রেখে টানা ৬দিন ধর্ষণ করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানতে পারে র‌্যাব।

এ ঘটনায় বুধবার সকালে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে অপহৃতার স্বামী মো. কিরণ মামলা করলে ওই মামলা গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয় বলে র‌্যাব জানায়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com