• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সন্ধ্যা ৭:০৪
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের চরশাহীতে বৃদ্ধের উপর হামলার অভিযোগ 

১২:৩২ পূর্বাহ্ণ, এপ্রি ১৬, ২০২২

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহীতে আবদুল মতিন নামে ৬৩ বছর বয়সী এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর গ্রামের ইমান আলী হাজী বাড়ির পাশে এ ঘটনা ঘটে। হামলায় তার পা, হাতের বাহু, গলা এবং ঘাড়ে আঘাতপ্রাপ্ত হন। তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আবদুল মতিন সৈয়দপুর গ্রামের মৃত সুজা মিয়ার পুত্র। তিনি গত দেড় বছর আগে সৌদি আরব থেকে দেশে ফিরে আসেন।

এ ঘটনায় সৈয়দপুর গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে রাজু (২৫), মুকুল আহমেদের ছেলে বেলায়েত (১৯), রেদোয়ানের ছেলে পিয়াস (২০) এবং হৃদয়ের নাম উল্লেখ করে চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন হামলার শিকার আবদুল মতিন।

এদিকে শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে আবদুল মতিনের বাড়িতে গেলে ওই বাড়ির নারী এবং পুরুষরা বিভিন্ন অভিযোগ করেন রাজু ও তার সাথে থাকা সহযোগীদের বিরুদ্ধে। তারা বাড়ির আশেপাশের বাগান দেখিয়ে বলেন- অভিযুক্তরা দিনে বা রাত-বিরাতে বাড়ির আশ-পাশের বাগানে আড্ডা দেয়। এতে তারা নিরাপত্তাহীনতায় থাকেন। সরেজমিনে বাগানের একাধিক স্থানে বখাটেদের আড্ডা দেওয়ার বিষয়টি লক্ষ্য করা গেছে।

তারা অভিযোগ করেন, তার বাড়ির পাশে আড্ডা বসিয়ে বখাটেদের নিয়ে মাদক সেবনে বাঁধা দেওয়ায় অভিযুক্তরা আবদুল মতিনের উপর হামলা চালিয়েছে। স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন অভিযুক্তদের পক্ষ নেওয়ার অভিযোগ করেন তারা।

অন্যদিকে, ইউপি সদস্য মনির হোসেন বলেন, আমি একক কারো পক্ষের নই। জনপ্রতিনিধি হিসেবে দুই পক্ষকে বসে বিষয়টি মিমাংসা করতে বলেছি। কিন্তু কোন পক্ষ আমাকে মানেনি। আর হামলায় শুধু আবদুল মতিন আহত হয়নি। রাজু নামে অপর পক্ষের একজনও আহত হয়েছে। সেও নোয়াখালীর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। সেও থানায় হামলার অভিযোগ দিয়েছে।

মাদকের আড্ডার অভিযোগ মিথ্যা। জমি নিয়ে বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে বলে জানান তিনি।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, দুই পক্ষের পক্ষ থেকে থানায় পাল্টাপাল্টি অভিযোগ দেওয়া হয়েছে। অভিযোগগুলো তদন্ত করা হচ্ছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com