• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল | দুপুর ২:৫৪
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের চরশাহীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও নৌকার কর্মীদের মধ্যে হাতাহাতি 

১১:৪৪ অপরাহ্ণ, ডিসে ১৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের চরশাহীতে নৌকার চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের সাথে হাতাহাতি করেছেন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গোলজার মোহাম্মদ। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে ওই ইউনিয়নের দক্ষিণ নুরুল্যাপুর গ্রামে নির্বাচনী প্রচারণা চালানোর সময় এ ঘটনা ঘটে। এ সময় সেখানে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

জানা গেছে, লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে প্রার্থী হয়েছেন অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম এবং দলের বিদ্রোহী প্রার্থী হন বর্তমান চেয়ারম্যান গোলজার মোহাম্মদ। বুধবার রাতে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য পদ থেকে তাকে বহিষ্কার করা হয়। তিন স্বতন্ত্র হিসেবে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকালে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গোলজার মোহাম্মদ দক্ষিণ নুরুল্যাপুর গ্রামে প্রচারণা চালাতে যান। পাশেই নৌকা প্রতীকের একটি নির্বাচনী অফিস ছিলো। সেখানে নৌকার কয়েকজন কর্মীকে উদ্দেশ্য করে তিনি গালমন্দ করেন। এ সময় খবর পেয়ে নৌকার কর্মী-সমর্থকরা ঘটনাস্থলে জড়ো হলে চেয়ারম্যানের সাথে হাতাহাতি ও বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন।
স্থানীয় যুবলীগ নেতা মো. সুমন বলেন, নৌকার অফিসে আমাদের কয়েকজন কর্মী বসা ছিলো। গোলজার চেয়ারম্যান তাদেরকে গালমন্দ করে এবং রাসেল নামে এক কর্মীর উপর হামলার চেষ্টা করলে সে পালিয়ে রক্ষা পায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে তার সাথে কথা-কাটাকাটি হয়।
তিনি বলেন, গোলজার চেয়ারম্যান দলীয় প্রতীক না পেয়ে ক্ষিপ্ত হয়ে আছেন। এজন্য নৌকার কর্মীদের দেখলে গালমন্দ করেন।
বিদ্রোহী প্রার্থী গোলাজার মোহাম্মদ বলেন, আমি নির্বাচনী প্রচারণা চালানোর সময় নৌকার অফিস থেকে উচ্চস্বরে গানবাজনা চালানো হয়। আমি বন্ধ রাখতে বলায় তারা আমার সাথে ঝামেলা সৃষ্টি করে।
এ বিষয়ে চরশাহী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তালেবের সাথে যোগাযোগ করা হলে তিনি একটি অনুষ্ঠানে থাকায় কথা বলা সম্ভব হয়নি।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com