• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১২:২৮
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজারে অগ্নিকাণ্ড, ১০ দোকান পুড়ে ছাই

১০:১৬ পূর্বাহ্ণ, এপ্রি ১০, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে অগ্নিকাণ্ডে ১০টি ব্যবসা-প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা। শনিবার ভোর ৪টার দিকে চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে এঘটনা ঘটে। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে সাড়ে তিনঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, রাতে চন্দ্রগঞ্জ বাজারে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তে আগুন ছড়িয়ে ওই বাজারের আদর্শ লাইব্রেরী, অভিরুচী সুইটস্, সিউলি মেডিকেল, হারুন স্টোর, রুবেল পোল্টি ফার্ম, লোকনাথ সেলুন ও পত্রিকার এজেন্ট আলাউদ্দিন স্টোরসহ ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। এতে ব্যবসায়ীদের প্রায় এক কোটি টাকা ক্ষতি হয়েছে বলে তারা দাবি করেন।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পোল্ট্রি ফার্ম মালিক রুবেল জানান, ভোররাতে অভিরুচী সুইটস্ থেকে বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে। এতে তার দোকানের প্রায় ১৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল কুদ্দুছ জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার ওসিসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে আসেন। পরে ফায়ার সার্ভিস এবং স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি করেন তিনি।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, প্রাথমিক ভাবে তারা ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। সাড়ে ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com