• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:১৩
  • আর্কাইভ

লক্ষ্মীপুরের উত্তর হামছাদীতে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা 

২:১২ অপরাহ্ণ, জুলা ১৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের উত্তর হামছাদীতে  ৩৭৫ জন অসহায়দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে ওই ইউনিয়নের বাসু বাজারে করোনাকালীন লকডাউনে কর্মহীন এসব অসহাদের মাঝে উপহারের প্যাকেট তুলে দেওয়া হয়। প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, এককেজি ডাল, লবন এবং তেল।
এ সময় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।
অন্যান্যের মধ্যে ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম, সদর থানার ওসি মো. জসীম উদ্দীন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. রহমত উল্যা বিপ্লব, সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও চররুহিতা ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির পাটওয়ারী, উত্তর হামছাদী ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, আওয়ামীলীগ নেতা সোহরাব হোসেন বিনু প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকারের অারোপিত লকডাউনের ফলে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। সে সব মানুষ যেন খাবারের কষ্ট না পায়, সেজন্য প্রধানমন্ত্রী খাদ্য সামগ্রীর উপহারের প্যাকেট পৌঁছানোর ব্যবস্থা করছেন। প্রত্যেক অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা জনপ্রতিনিধি এবং সরকারী কর্মকর্তারা ঘরে বসে না থেকে জনগণের কাছে গিয়ে তাদের সেবা দিয়ে যাচ্ছি। সেজন্য প্রধানমন্ত্রীর জন্য আপনারা সকলে দোয়া করবেন তিনি যে দেশ এবং মানুষের সেবা করে যেতে পারেন।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com