• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | বিকাল ৫:৫৭
  • আর্কাইভ

রায়পুরে মাটি কাটতে বাঁধা দেয়ার বৃদ্ধাকে কুপিয়ে জখম

৫:০৫ অপরাহ্ণ, মে ২৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরের মাটি কাটতে বাঁধা দেয়ায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধাকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এসময় বাধা দিতে গিয়ে তার দুই ছেলেকেও পিটিয়ে আহত করে দুবৃর্ত্তরা। পরে স্থানীয়রা আহত বৃদ্ধা ও তার দুই ছেলেকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন। রোববার (২৩ মে) সকালে রায়পুর পৌর শহরের পুর্বলাচ গ্রামের লস্কর বাড়ীতে এ ঘটনা ঘটে।

এদিকে এঘটনায় রায়পুর থানায় আহত ওই নারী বাদি হয়ে দুপুরে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আহত পেয়ারা বেগম ওই গ্রামের আবদুল মান্নানের স্ত্রী এবং আসামীরা একই এলাকার স্থানীয় প্রভাবশালী আবদুল গনি মিয়ার ছেলে সোলেমান, হারুন, ফারুক হোসেন, শান্ত ও সিয়াম।

পুলিশ ও আহত পেয়ারা বেগম জানায়, বাড়ীর কাউকে না জানিয়ে ওয়ারিশকৃত পুকুরের মাটি কাটতে যায় একই এলাকার আবদুল গনি মিয়ার ছেলে সোলেমানসহ ১৫-১৮ জন। এতে পেয়ারা বেগম ও তার দুই ছেলে হুমায়ুন ও জাকির লস্কর বাঁধা দেয়ায় লোহার রড ও দা দিয়ে পিটিয়ে জখম করে সোলেমান ও তার সহযোগীরা। এতে পেয়ারা বেগমের হাত, পা, পিঠে মারাতœক জখমসহ বাম হাতের দুই আঙ্গুল ভেঙ্গে যায়।

এসময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে গুরুত্বর আহত বৃদ্ধাসহ তার দুই ছেলেকে উদ্ধারে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন।

অভিযুক্ত সোলেমান, হারুন ও ফারুক জানান, তারা তাদের পুকুরে মাটি কাঁটতে গেলে ওই নারীসহ তার ছেলেরা বাঁধা দেন। এতে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বলে দাবি করেন তারা।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, পেয়ারা বেগম নামের এক নারী ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com