• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ১২:৫১
  • আর্কাইভ

রামগতি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বদলি

৮:১৫ অপরাহ্ণ, অক্টো ০৫, ২০২১

রামগতি সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামনাশীষ মজুমদারকে চট্টগ্রামের ফটিকছড়িতে বদলি করা হয়েছে। গত ৩০ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখে ডাঃ রৌশন জাহান আক্তার আলো সহকারী পরিচালক (পার-২) স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী ঢাকা স্বাক্ষরিত বদলির প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, তিন কার্যদিবসের মধ্যে তিনি বদলি করা কর্মস্থলে যোগ না দিলে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহতি পেয়েছেন বলে গণ্য হবে। তাকে বদলি করে চট্রগ্রামের ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে ফোস্টিং দেওয়া হয়।

সূত্র জানায়, রামগতি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামনাশীষ মজুমদারের বাড়ী লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়নে। একই উপজেলায় চাকুরী করার সুবাদে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা হিসেবে হাসপাতালে নানা অনিয়মের সাথে জড়িয়ে পড়েন। কর্মস্থল ও বাড়ী একই এলাকার হওয়া কেউ তার ভয়ে মুখ খোলার সাহস পায়নি। এ নিয়ে জাতীয় ও স্থানীয় পত্রিকায় একাধিকবার শিরোনাম হন ডাঃ কামনাশীষ মজুমদার।

তার নানা অনিয়ম দূর্নীতি ক্ষমতার অপব্যবহার ও হাসপাতালে একনায়কতন্ত্র কায়েম করে উপজেলার সর্বস্তরের সচেতন মানুষ তাকে নিয়ে নানা কানাঘুষা করতে দেখা গেছে। তার বদলির আদেশ হওয়ায় উপজেলার বিভিন্ন মানুষ ফেসবুক সোশ্যাল মিডিয়ায় খুশিতে পোস্ট করতে দেখা গেছে।

এ ব্যাপারে ডাঃ কামনাশীষ মজুমদার বলেন, সরকারি নিয়ম অনুযায়ী বদলি তো হবেই। এই নিয়ে টেনশনের কোন কারণ নেই।

লক্ষ্মীপুরের জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল গাফফার বলেন, তার বদলি হয়েছে এই মর্মে একটি প্রজ্ঞাপন হাতে পেয়েছি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com