• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সন্ধ্যা ৭:২৮
  • আর্কাইভ

রামগতিতে নকলের বিরুদ্ধে কঠোর সতর্কবার্তা দিলেন ইউএনও

৫:০৬ অপরাহ্ণ, অক্টো ৩১, ২০১৭

মিসু সাহা নিক্কন:

আসন্ন জেএসসি এবং জেডিসি পরীক্ষা ‘ ২০১৭ উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত কক্ষ পরিদর্শকদের সাথে এক মতবিনিময় সভায় নকলসহ পরীক্ষায় সকল ধরনের অসদুপায় অবলম্বনের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি ও সতর্কবার্তা দিলেন লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী।

 

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে আলেকজান্ডার পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে আসন্ন জেএসসি-জেডিসি পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত কেন্দ্র সচিব, সহকারী কেন্দ্র সচিব, হল সুপার ও কক্ষ পরিদর্শকদের  সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী বলেন, রামগতিতে সম্পূর্ণ নকলমুক্ত এবং সকল ধরনের অসদুপায়মুক্ত পরিবেশে এবারের সকল পরীক্ষা অনুষ্ঠিত হবে। কোন পরীক্ষার্থী নকল বা অন্য কোন অসদুপায় অবলম্বন করার চেষ্টা করলে তার বিরুদ্ধে পাবলিক পরীক্ষাসমূহ(অপরাধ) নিয়ন্ত্রণ আইন’১৯৮০ অনুসারে সরাসরি ব্যবস্থা নেয়া হবে। শুধুমাত্র পরীক্ষার্থীই নয়, কোন শিক্ষক বা অন্য কেউও যদি কোন পরীক্ষার্থীকে নকল বা অন্য কোন অসদুপায় অবলম্বনে সহযোগিতা করে তাদের বিরুদ্ধেও একই ধরনের ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উপস্থিত শিক্ষকদেরকে হুঁশিয়ার করে দেন।

 

এছাড়া পরীক্ষা চলাকালীন পরীক্ষা কেন্দ্রের ভিতরে পরীক্ষা সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ছাড়া অন্য কেউ প্রবেশ করতে পারবেনা মর্মে তিনি ঘোষণা করেন। এ সময় তিনি সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে  পরীক্ষা আয়োজনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। উপস্থিত সকল শিক্ষক এ বছর সম্পূর্ণ সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা আয়োজন করবেন মর্মে ইউএনও’কে আশ্বাস প্রদান করেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com