• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | শরৎকাল | রাত ১১:৩৮
  • আর্কাইভ

রামগঞ্জে মাকে হত্যা করে মৃতদেহে আগুন দিলো ছেলে

৩:৪১ অপরাহ্ণ, ফেব্রু ২৪, ২০২২

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগঞ্জে ছেলে তার বৃদ্ধা মাকে কুপিয়ে হত্যা করে মৃতদেহে আগুন লাগিয়ে দিয়েছে। ক্রোধের বশবর্তী হয়ে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতের কোন এক সময় ঘাতক ছেলে মিলন (২৬) তার মা আমেনা বেগমকে (৬০) হত্যা করে বলে জানায় পুলিশ ও এলাকাবাসী।

সকালে পুলিশ পুড়িয়ে যাওয়া মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় ঘাতক মিলনকে আটক করা হয়েছে।

উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের ওহাদ আলী ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আমেনা বেগম ওই বাড়ির মৃত আলী আকবরের স্ত্রী। তার তিন ছেলে রয়েছে। ঘাতক মিলন তার ছোট ছেলে। বড় ছেলে সৌদি প্রবাসী, মেঝো ছেলে ঢাকায় থাকে।

নোয়াগাঁও ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো. নুরুল আমিন বলেন, মিলন মানষিকভাবে অসুস্থ। বাড়িতে সে এবং তার মা আমেনা বেগম একাই বসবাস করতো। বুধবার সন্ধ্যায় মিলনের মা আমেনা বাপের বাড়ি থেকে আসে। রাতে তারা ঘরে ঘুমিয়ে পড়ে। রাতের কোন এক সময় মিলন তার মাকে হত্যা করে মৃতদেহে কম্বল পেঁচিয়ে আগুন লাগিয়ে দেয়। ফজরের নামাজের সময় বাড়ির অন্য লোকজন ঘুম থেকে উঠলে ওই ঘর থেকে ধোয়া এবং গন্ধ বের হওয়া বিষয়টি জানতে পারে। এ সময় তারা গিয়ে দেখে আমেনার মৃতদেহে আগুন জ্বলতেছে। পাশেই ছেলে মিলন বসা ছিলো। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ পুড়ে যাওয়া মৃতদেহটি উদ্ধার করে।

ইউপি সদস্য নুরুল আমিন আরও জানান, আগুনে মৃতদেহের অনেকাংশ পুড়ে যায়। ঘাতক ছেলেটি মানষিকভাবে অসুস্থ।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, মিলন তার মাকে কুপিয়ে হত্যা করে মৃতদেহে আগুন দিয়ে দেয়। তার মানষিক সমস্যা আছে বলে জানতে পেরেছি। তাকে আটক করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রাগের বশবর্তী হয়ে সে এমনটা ঘটিয়ে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com