• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | সকাল ৯:২৫
  • আর্কাইভ

রামগঞ্জে বিয়ের প্রলোভনে যুবতীকে গনধর্ষন একজন গ্রেফতার

৭:৪০ অপরাহ্ণ, অক্টো ১১, ২০১৭

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে মর্জিনা বেগম নামের এক যুবতীতে গনধর্ষন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার বিকেলে উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের আতাকরা গ্রামের ঠাকুর বাড়ির আঃ রশিদের ভাড়া বসতঘরে।

স্থানীয় ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বশির আহম্মেদ মানিকের ভাই এলজি নাছির ও তার সহযোগী মোঃ পারভেজ,মনির হোসেন ও আনোয়ার হোসেন সহ ৪ লম্পট জোর পূর্বক দফায় দফায় মর্জিনাকে ধর্ষন করেছে। পুলিশের সহযোগীতায় স্থানীয় লোকজন ধর্ষিতাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রামগঞ্জ থানার এস আই আশরাফ হোসেন ও এএসআই শরীফ হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষক আনোয়ার হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এল জি নাছির স্থানীয় চেয়ারম্যান বশির আহম্মেদ মানিকের ছোট ভাই ও পারভেজ আতাকরা আকর উদ্দিন বেপারী বাড়ির আঃ হক, মনির হোসেন দেবনগর কাজী বাড়ির রব কাজীর বখাটে ছেলে। আর আনোয়ার হোসেন নোয়াখালী জেলার চরজব্বর থানার রসুলপুর গ্রামের জাহিরের বখাটে ছেলে। সৃষ্ট ঘটনায় রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্র জানায়, নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার সোনাদিয়া গ্রামের মোঃ আমিনের যুবতী মেয়ে মর্জিনা বেগমকে ধর্ষক আনোয়ার হোসেন টেলিফোনে বিয়ের প্রলোভনে ৯ অক্টোবর সোমবার রাতে দেহলা বেপারী বাড়ির একটি পরিত্যাক্ত বসত ঘরে এনে রাতভর ধর্ষন করে। বিষয়টি বশির আহম্মেদ মানিকের ভাই এলজি নাছির ও তার সহযোগী পারভেজ এবং মনির হোসেন জানতে পেরে ঘটনাস্থলে ছুটে যায়। একপর্যায়ে ওই ৩লম্পট একযোগে মজির্নাকে ধর্ষন করে। বিষটি আশপাশের লোকজন টের পাওয়ায় মর্জিনাকে বুধবার বিকেলে পার্শ্ববর্তী আতাকরা গ্রামের ঠাকুর বাড়ির আঃ রশিদের পরিত্যাক্ত বসতঘরে নিয়ে আবার পালাক্রমে ধর্ষন শুরু করলে ধর্ষিতা চিৎকার দেওয়ার আশপাশের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আনোয়ার হোসেন নামের একজনকে গ্রেফতার করলেও এলজি নাছির,পারভেজ ও মনির পালিয়ে যেতে সক্ষম হয়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সৃষ্ট ঘটনায় আনোয়ার হোসেন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। চেয়ারম্যানের ভাই সহ বাকীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com