• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল | দুপুর ২:০৮
  • আর্কাইভ

রামগঞ্জে নিহত ছাত্রলীগ নেতার হত্যাকারীদের গ্রেফতারের দাবি কেন্দ্রীয় ছাত্রলীগের

৪:২৩ অপরাহ্ণ, নভে ২৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন সজীবকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে উপজেলার ইছাপুর ইউনিয়নের নয়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র এলাকায় সহিংসতায় গুরুতর আহত হয়ে রবিবার বিকেলে ছাত্রলীগ নেতা সাজ্জাদ (২৬) নিহত হয়।

সজীব ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি ছিলেন। সে নয়নপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র। তার মৃত্যুতে দলীয় নেতাকর্মী, পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে নিহত সজীবের মৃতদেহের ময়নাতদন্ত চাঁদপুর সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। তবে গতকাল সোমবার দুপুর পর্যন্ত হত্যাকান্ডের ঘটনায় কোন মামলা দায়ের হয়নি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, পরিবারের পক্ষ থেকে এখনো মামলা করতে আসেনি। মামলা হলে ঘটনার সাথে জড়িতদের চিহিৃন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
হত্যাকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতারের দাবি জানিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এ ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ নিহতের

পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন এবং তীব্র নিন্দা জানিয়েছেন। একই সাথে জড়িতেদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক সজীব নাথ এক প্রতিবাদ লিপিতে জানান, ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সজীবের মৃত্যুতে শোকসস্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া ঘটনার বিচার দাবিতে রবিবার রাতে জেলা ছাত্রলীগ ও রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে রামগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করেছে।

জানা গেছে, রবিবার (২৮ নভেম্বর) দুপুরে ভোট চলাকালীন সময়ে ইছাপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহনাজ আক্তার ও উপজেলা আওয়ামী লীগের বহিস্কৃত সহ-সভাপতি এবং দলের বিদ্রোহী প্রার্থী আমির হোসেন খানের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে বিদ্রোহী প্রার্থীর লোকজন সাজ্জাদকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। গুরুতর আহতবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বিকেলে চাঁদপুর সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইছাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শাহনাজ আক্তারকে হারিয়ে দলের বিদ্রোহী প্রার্থী আমির হোসেন খান চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

 

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com