• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ১:৪২
  • আর্কাইভ

রামগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা!

৪:২৩ অপরাহ্ণ, নভে ২৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগঞ্জে সোহাগ মুছুল্লী (২৭) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মৃতদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়। তাতে লেখা- ‘‘আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয়ে”। পরিবারের ধারণা- আর্থিকভাবে ঋণগ্রস্ত হওয়ার কারণে সে আত্মহত্যা করেছে।

বুধবার সকালে উপজেলার জিয়া শপিং কমপ্লেক্সের নিজ ব্যবসা প্রতিষ্ঠান ‘ইরানী বোরকা হাউজ’ এর ভিতর থেকে গলায় ফাঁস লাগানো মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। সোহাগ মুছুল্লী উপজেলার পৌর জগৎপুর গ্রামের আবদুর রব মুছুল্লীর ছেলে।

দোকানের কর্মচারী আকরাম হোসেন জানান, তিনি প্রতিদিনকার মতো সকালে দোকান খুলে ভিতরে ঢুকতে গিয়ে দেখেন দোকান মালিক সোহাগ মুছুল্লী দোকানের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। তার চিৎকার আশেপাশে ব্যবসায়ীরা ছুটে এসে ঘটনাটি থানা পুলিশকে জানায়সোহাগের ছোট ভাই সোহেল মুছুল্লী জানান, মঙ্গলবার রাতে বাড়ী থেকে স্থানীয় একটি মাজার শরীফের ওরশে যাওয়ার কথা বলে বের হন। বুধবার সকালে জিয়া শপিং কমপ্লেক্সের অন্য ব্যবসায়ীরা তাকে ফোন করে তার ভাইয়ের আত্মহত্যার খবর জানান। তার ভাই সোহাগ গত ৫মাস আগে বিয়ে করেছেন বলে জানান তিনি।

সোহাগের মামা রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হানিফ পাটোয়ারী জানান, জিয়া শপিং কমপ্লেক্স ছাড়াও তার ভাগিনা সোহাগ মুছল্লী রামগঞ্জ নিউ মার্কেট ও সিটি প্লজায় দোকান ছিলো। ব্যবসা করতে গিয়ে বিভিন্ন সংস্থা থেকে সুদের ওপর ঋণ সে গ্রহণ করেন। বুধবার একটি দোকান বাবত ৫০হাজার টাকা পরিশোধ করার কথা ছিলো। মূলত ঋণের কিস্তির টাকা পরিশোধে হিমশিম খেয়ে সে আত্মহত্যার পথ বেছে নেয় বলে ধারণা করছেন তিনি।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তের পর আত্মহত্যার কারণ জানা যাবে। মৃতদেহের পাশ থেকে “আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয়ে” লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com