• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১:১১
  • আর্কাইভ

রামগঞ্জে আ.লীগ নেতার ইফতার বিতরণে হামলার অভিযোগ

১:৫৭ অপরাহ্ণ, এপ্রি ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগঞ্জে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোঃ কামরুজ্জামান শুভ’র ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। এসময় মোটরসাইকেল ছিনতাই হওয়ার খবরও পাওয়া গেছে।

বুধবার বিকেলে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের খলিফার দরজা নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, লকডাউনে কর্মহীন মানুষের মাঝে গত কয়েক দিন ধরে প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরন করছে আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান শুভ। খলিফার দরজা এলাকার মিঝি সুপার মার্কেটের একটি কক্ষে ত্রানের প্যাকেট করছিলো স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীরা।

এসময় হঠাৎ করে রুবেল, রাজু, রাসেল, রবিন নামে কথিত কিছু ছাত্রলীগ কর্মী ২০/২৫ জন দুর্বৃত্ত সাথে নিয়ে সেখানে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী ফেলে দিয়ে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সদস্য সুমনের উপর হামলা করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, স্থানীয় এমপি ড. আনোয়ার খানের সাথে আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান শুভর সাথে দ্বন্দ্ব সৃষ্টি করতে এবং তাদের মানহানি করার লক্ষ্যেই পরিকল্পিতভাবে এ হামলা করা হয়েছে।

হামলাকারীরা যাওয়ার সময় রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখের মোটরসাইকেল নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগ নেতা ইসমাইল শেখ বলেন, আওয়ামীলীগ নেতা শুভ’র ত্রান সামগ্রী বিতরনে সহযোগিতা করায় আমার মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় তারা।

ইউনিয়ন যুবলীগের সদস্য সুমন বলেন, শুভ ভাইয়ের ত্রানসামগ্রী বিতরনে প্রত্যক্ষ সহযোগিতা করায় তার উপরে হামলা করা হয়েছে। ছাত্রলীগের কয়েকজন কর্মীরা এমনটি করেছে বলেও মন্তব্য করেন তিনি। তবে হামলাকারীদের নাম প্রকাশ করতে চাননি সুমন।

এ ব্যাপারে জানতে চাইলে আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কামরুজ্জামান শুভ বলেন, চলমান লকডাউনে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে গত কয়েক দিন ধরে খাদ্য সামগ্রী বিতরণ করছি। এতে ঈর্ষান্বিত হয়ে কতিপয় ছাত্রলীগ নামধারী কিছু ব্যক্তি ২০/২৫ জন দুষ্কৃতিকারীদের দিয়ে স্থানীয় এমপি মহোদয়ের নাম বিক্রি করে পরিকল্পিতভাবে হামলা চালায় এমপি মহোদয় ও আমার মধ্য দ্বন্ধ সৃষ্টি করার লক্ষ্যে। এসময় তারা ইউনিয়ন যুবলীগের সদস্য সুমনকে মারধর করে এবং রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখের মোটর সাইকেল নিয়ে যায়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com