• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:১৫
  • আর্কাইভ

রাতের আঁধারে হতদরিদ্রদের মাঝে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের খাদ্যসামগ্রী

১২:৫৩ পূর্বাহ্ণ, জুলা ০৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক : রাতের আঁধারে অসহায়দের জন্য ত্রাণসামগ্রী নিয়ে হাজির হলেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। সোমবার রাত সাড়ে নয়টায় তিনি জেলা শহরের চকবাজার এলাকায় হতদরিদ্রদের মাঝে বিতরণের উদ্দেশ্যে এসব খাদ্যসামগ্রীর প্যাকেট নিয়ে আসেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সফিউজ্জামান ভূঁইয়া সহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তারা। এর আগে সন্ধ্যায় তিনি সদর উপজেলার খিলবাইছা এলাকায় ত্রাণ বিতরণ করেন। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, চিনি, তেল, লবণ, পেঁয়াজ ইত্যাদি।

সরেজমিনে দেখ যায়, রাত সাড়ে নয়টায় শহরের চকবাজার এলাকায় ত্রাণভর্তি গাড়ি নিয়ে জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ হাজির হওয়ার খবর পেয়ে মূহূর্তেই স্থানীয় ভ্যানগাড়ি চালক, সবজি বিক্রেতা ও ফেরিওয়ালা সহ আশপাশের হতদরিদ্র মানুষগুলো ওই স্থানে ভিড় জমায়। পরে তাদের লাইনে দাঁড় করিয়ে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়। হতদরিদ্র এসব মানুষ আকস্মিক এমন ত্রাণ সামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করেছেন।

জেলা প্রশাসশক মো. আনোয়ার হোছাইন আকন্দ জানান, চকবাজার এলাকায় প্রায় ২শ’ হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বিতরণকৃত ত্রাণের প্রত্যেকটি প্যাকেটে ১০ কেজি চাল, এক কেজি করে ডাল, চিনি, তেল, লবণ ও পেঁয়াজ রয়েছে। এছাড়া ৩৩৩ এ কল দিলে যেকোন সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে যেকোন স্থানে ত্রাণসামগ্রী পৌঁছে যাবে।

তিনি আরও জানান, দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে হতদরিদ্র মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব খাবার সামগ্রীর উপহার। লক্ষ্মীপুরে ক্রমান্বয়ে ৩০-৩৫ হাজার মানুষের মাঝে এভাবে এসব নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী পৌঁছে দেয়া হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com