• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | বিকাল ৫:২৬
  • আর্কাইভ

রমজানে দুই হাজার রোজাদারের মাঝে লক্ষ্মীপুর স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ

৭:৩৩ অপরাহ্ণ, মে ১৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে রমজান মাসে রোজাদারদের মাঝে নিয়মিত ইফতার বিতরণ করা হয়েছে। মানবতার কল্যাণে ২১ রমজান থেকে ১০ দিনে জেলা শহরের উত্তর তেমুহনি, দক্ষিণ তেমুহনি, ঝুমুর সিনেমা হলসহ জেলার বিভিন্ন এলাকায় প্রায় দুই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ইফতার বিতরণ করে সংগঠনটি।

এছাড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার মেয়র পদপ্রার্থী বেলায়েত হোসেন বেলালের ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন ৫০০ পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা দিয়েছেন। প্রায় শতাধিক কর্মহীনকে আর্থিক সহযোগীতাও করেছেন তিনি।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সহ-সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ ও লক্ষ্মীপুর সদর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক হাসেম আহমেদ রুপম প্রমুখ।

স্বেচ্ছাসেবক লীগ সূত্র জানায়, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কর্মহীনদের পাশে রয়েছে। অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে নেতাকর্মীরা। গত ১০ দিন ধরে শ্রমজীবি রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। প্রতিদিন দুই শতাধিক রোজাদারকে ইফতার করানো হয়েছে। এরমধ্যে একদিন সদর হাসপাতালে নার্স ও রোগীদের মাঝেও ইফতার বিতরণ করা হয়। এছাড়া স্বেচ্ছাসেবক লীগ নেতা বেলালের উদ্যোগে ৫ শতাধিক পরিবারের মাঝে সেমাই-চিনিসহ খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়েছে। শতাধিক পরিবারকে আর্থিক সহযোগীতাও করেছেন তিনি।

লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল বলেন, স্বেচ্ছাসেবক লীগ মানবিক কাজে সবসময় সোচ্চার রয়েছে। প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় কমিটির নির্দেশে মানবতার কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। করোনাকালীন অসহায় ও কর্মহীন ৫০০ পরিবারকে দলের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com