• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | শীতকাল | সকাল ৮:০৫
  • আর্কাইভ

যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়ার শীতবস্ত্র পেল এতিম ও অসহায়রা

৬:৪৪ অপরাহ্ণ, ডিসে ০৪, ২০২২

নিজস্ব প্রতিবেদক : যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণির ৮৪তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুরে এতিম ও দুস্থ ৫’শ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে যুবলীগ। রবিবার (৪ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের ক্বারি ওছিম উদ্দিন এবতেদায়ী মাদ্রাসা ও এতিমখানা মাঠে অসহায়-দুস্থদের মাঝে শীতবস্ত্র দেয় জেলা যুবলীগের সাবেক যুবলীগের যুগ্ম আহ্বায়ক বায়েজিদ ভূঁইয়া। পরে কোরআন খতম, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে তিন দিনব্যাপী এই কর্মসূচি হাতে নিয়েছে এ যুবলীগ নেতা।

এসময় উপস্থিত ছিলেন- সদর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম জেনি, সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ পাটওয়ারী, গোফরান বাবু, সদর থানা ছাত্রলীগের আহ্বায়ক রুবেল আহমেদ রাজু, যুবলীগ নেতা দিপু মাহমুদ, রাজু প্রমুখ।

যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়া বলেন, বর্তমান যুবলীগের অন্যতম লক্ষ্য রাষ্ট্রের মানবিক ধারাকে গতিশীল করতে নেতৃত্ব দেওয়া এবং ষড়যন্ত্রকারী ও প্রতিবিপ্লবীদের প্রতিহত করে মানুষের সুখে-দুঃখে সহমর্মী হওয়া। এ লক্ষ্যে যুবলীগ এরই মধ্যে অনেক মানবিক কর্মসূচি বাস্তবায়ন করে ‘মানবিক যুবলীগ’-এ পরিণত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে আমরা তৃণমূল নেতাকর্মীরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে তিন দিনের নানা আয়োজন করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে ৪ ডিসেম্বর লক্ষ্মীপুর মুক্ত দিবস উপলক্ষে  মুক্তিযুদ্ধভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। দক্ষিণ মজুপুর আমজাদ আলী পাটওয়ারী ওয়াকফ এস্টেট একাডেমীতে এ সভার আয়োজন করা হয়।

এসময় শিক্ষার্থীদের মাঝে শেখ মুজিব ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই উপহার দেন যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়া। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com