• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | শীতকাল | সকাল ৭:৫৮
  • আর্কাইভ

মেঝো ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই

১:৪১ পূর্বাহ্ণ, ডিসে ০১, ২০২২

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মেঝো ভাই তোফায়েল আহম্মদকে (৬০) হত্যা করেছে ছোট ভাই হোসেন আহম্মদ (৫৫)।

বুধবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি গ্রামের দমদমা দিঘিরপাড়ে ধারালো দা’ দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত তোফায়েল ও অভিযুক্ত হোসেন ওই এলাকার আজিজ উল্যা দফাদার বাড়ির মৃত মমতাজুর রহমানের ছেলে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত হোসেন আহম্মেদকে আটক করেছে। তিনি ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, তোফায়েল আহম্মদ ঢাকায় ব্যবসা করতো। সে সুবাধে তিনি স্ত্রীসহ দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে সেখানেই থাকতেন। তবে ব্যবসায় লোকসান হওয়ায় তিনি মানষিকভাবে দূর্বল হয়ে পড়েন। তিনি মাঝেমধ্যে গ্রামের বাড়িতে এসে ভাইদের কাছ থেকে পৈত্রিক সম্পত্তি দাবি করেন। এতে দীর্ঘদিন থেকে ছোটভাই হোসেন আহম্মদের সাথে বিরোধ দেখা দেয়। এ নিয়ে তাদের মধ্যে প্রায় ঝগড়া হতো। ঘটনার দিন সকালের দিকে ছোটভাই হোসেন আহম্মদের স্ত্রী জেসমিন বেগমের সাথে ঝগড়া করে তোফায়েল। সন্ধ্যায় হোসেন আহম্মদ বাড়িতে এলে স্ত্রী জেসমিন তার কাছে মেঝো ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দেয়।

সন্ধ্যায় তোফায়েল বাড়ির পাশের দমদমা দিঘিরপাড় জামে মসজিদ মাগরিবের নামাজ ও রাতে এশার নামাজ আদায় করে মসজিদের পাশের একটি চা দোকানে বসে ছিলেন।

স্ত্রীর সাথে ঝগড়ায় জের ধরে রাত সাড়ে ৮ টার দিকে হোসেন আহম্মদ তার সাথে পুনারায় ঝগড়া শুরু করে। একপর্যায়ে দা’ দিয়ে তোফায়েলের দু’পায়ে আঘাত করে হোসেন আহম্মদ। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। রাত সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, নিহত তোফায়েলের দুই পায়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, ছোট ভাইয়ের হাতে মেঝো ভাই খুন হয়েছে। খবর পেয় পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে ঘাতক হোসেন আহম্মদকে আটক করে। তাকে জিজ্ঞাসবাদ করা হবে। হত্যকাণ্ডের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com