• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | বিকাল ৫:২২
  • আর্কাইভ

মুক্তিযোদ্ধার ফেস্টুনে ময়লা নিক্ষেপ, আ.লীগ নেতাদের প্রতিবাদ 

৭:৫৩ পূর্বাহ্ণ, ফেব্রু ২৬, ২০২২

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে এক বীর মুক্তিযোদ্ধার ফেস্টুনে ময়লা নিক্ষেপ করেছে দুর্বত্তরা। জেলার সদর উপজেলার দালালবাজারে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা ফেস্টুনে থাকা মুক্তিযোদ্ধা ও দালাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুজ্জামান মাষ্টারের ছবিতে ময়লা নিক্ষেপ করে।

এর প্রতিবাদে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তাদের দাবি, নুরুজ্জামান মাষ্টার দালালবাজার ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী। প্রতিহিংসার জেরে কেউ ঘটনাটি ঘটিয়েছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করার দাবি জানিয়েছেন তারা।
জানা গেছে, দালালবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিয়াজ মাহমুদ বাকের বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী এবং জেলা নেতাদের ছবিসহ একটি ফেস্টুন বাজারেরে মুক্তিযোদ্ধা অফিসের সামনে স্থাপন করেন। এতে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এবং সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান মাষ্টারের ছবিও ব্যবহার করা হয়েছে। ফেস্টুনটি দালালবাজার নারিকেলহাটা মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনে লাগানো ছিলো।
প্রতিবাদকারীরা বলেন, গত ২২ ফেব্রুয়ারী (মঙ্গলবার) দিবাগত রাতে দুর্বৃতরা ওই ফেস্টুনে থাকা বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান ও নিয়াজ মাহমুদ বাকেরের ছবিতে মুখমন্ডল বরাবর গোবর নিক্ষেপ করে। বিষয়টি খুবই আপত্তিকর ও অসম্মানজনক। এতে একজন বীর মুক্তিযোদ্ধাকে অপমান করা হয়েছে এবং দলকে অসম্মান করা হয়েছে।
আমরা এ ন্যাক্কারজনক ও ঘৃর্ণিত ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই এবং ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ারও দাবি জানাচ্ছি।
প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, দালাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্বা নুরুজ্জামান মাষ্টার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খসরু নোমান রতন, দালাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু মেম্বার, সহ- সভাপতি আবুবকর, সাধারণ সম্পাদক নিয়াজ মাহমুদ বাকের, সহ-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ফিরোজ আলম (হিরন), দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মারুপ হোসেন (সুজন), ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জাবেদ, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরু মেম্বার, সাধারণ সম্পাদক শফিক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হুমায়ুন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাকির, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ছাকায়েত উল্যাহ, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুর মোহম্মদ কাজী, সাধারণ সম্পাদক হুমায়ুন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জহির, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলমগীর, সাধারণ সম্পাদক মিলন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নয়ন প্রমুখ।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com