• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ১০:০৮
  • আর্কাইভ

মিডিয়ার কাছে আমি কৃতজ্ঞ : সম্পাদক-প্রকাশক পরিষদের সংবর্ধনায় এড. নয়ন

১:১৮ পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, মিডিয়াকর্মীরা বিভিন্ন লেখার মাধ্যমে এবং সমর্থন দিয়ে যেভাবে আমাকে উৎসাহিত করেছে অতীতে কখনো কোন প্রার্থী এ সমর্থন মিডিয়ার কাছ থেকে পায়নি। এতে আমি কৃতজ্ঞ।

শুক্রবার রাতে শহরের উত্তর তেমুহনীর একটি চাইনিজ রেষ্টুরেন্টে সম্পাদক-প্রকাশক পরিষদ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। সংসদীয় উপনির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওযায় এ সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় দৈনিক কালের প্রবাহ পত্রিকার পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

এড. নয়ন আরও বলেন, আমি নির্বাচিত হলে একজন মিডিয়ার লোক হিসেবে মিডিয়াকর্মীদের পাশে থাকবো। মিডিয়াকর্মীরা যেন ভালো থাকতে পারে এবং তাদের সুখে-দুঃখে সবসময় আমাকে কাছে পাবে। এ সময় তিনি সম্পাদক-প্রকাশক পরিষদের নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান।

পরিষদের আহ্বায়ক ও দৈনিক রবের সম্পাদক-প্রকাশক মোঃ সহিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে এড. নয়নকে পরিষদের পক্ষ থেকে সন্মিলিতভাবে এবং পরে ধাপে ধাপে ফুল দিয়ে বরণ করে নেন সম্পাদক পরিষদের সদস্য সচিব ও দৈনিক কালের প্রবাহ’র যুগ্ম সম্পাদক কাজী মাকছুদুল হক, দৈনিক মুক্তবাঙ্গালী’র উপদেষ্টা সম্পাদক ডাঃ কামালুর রহিম সমর, দৈনিক সবুজ জমিন’র সম্পাদক আফজাল হোসেন সবুজ, দৈনিক বাংলার মুকুল’র নির্বাহী সম্পাদক আফরোজা আক্তার রাঙ্গা, দৈনিক উপকুল কন্ঠ’র সম্পাদক মামুনুর রশীদ সহ বিভিন্ন পত্রিকার সম্পাদক ও সাংবাদিকরা ।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক যুগান্তরের এবং এনটিভির জেলা প্রতিনিধি ও দৈনিক মেঘনার পাড়’র সম্পাদক আবুল কালাম আজাদ, বৈশাখী ও দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি মাজহারুল আনোয়ার টিপু, দৈনিক আলোকিত লক্ষ্মীপুরের ভারপ্রাপ্ত সম্পাদক এমজে আলম, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্যাহ আল নোমান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবদুল জব্বার লাভলু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুন নবী সোহেল, জেলা শ্রমিকলীগের সভাপতি মামুনুর রশীদ প্রমুখ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com