• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ২:৩২
  • আর্কাইভ

মা হত্যার প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনে শিশু তুবা

৫:০১ অপরাহ্ণ, জুলা ২৩, ২০১৯

রাজধানীর উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে গণপিটুনিতে হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরের রায়পুর-ফরিদগঞ্জ আঞ্চলিক মহা সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ মানববন্ধনে দাঁড়িয়েছে নিহতের চার বছরের শিশু তাসনিম তুবাও।

মঙ্গলবার (২৩ জুলাই) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের প্রাইম ব্যাংকের সামনে রেনু হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে জেলার রায়পুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করছে স্থানীয় সর্বস্তরের মানুষ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মারুফ বির জাকারিয়া, পৌর যুবলীগ নেতা হোসেন সর্দার, তানভীর  কামাল, স্বেচ্ছাসেবলীগ নেতা জাকির হোসেন প্রমুখসহ বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মানববন্ধনে বক্তারা বলেন, ছেলে ধরা গুজবেই তাসলিমা বেগম রেনুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তিনি একজন ভালো প্রকৃতির মানুষ ছিলেন। কিন্তু তাকে আজ এইভাবে পিটিয়ে হত্যা করা হবে- এটা কোন সভ্য সমাজে হতে পারেনা। এ হত্যাকারীদের দ্রুত চিহিৃত করে গ্রেপ্তার ও বিচারের দাবী জানান তারা। এ সসময় পরিবারের লোকজন গুজব ছড়িয়ে মানুষ হত্যার বিচারের দাবী জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য, গত ২০ জুলাই শনিবার সকালে ঢাকার উত্তর পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাসলিমা বেগম রেনুকে প্রকাশে পিটিয়ে হত্যা করা হয়। মেয়েকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে গিয়ে কথাবার্তায় সন্দেহ হলে গুজবেই লোকজন জড়ো হয়ে ছেলেধরা বলে পিটুনি দিলে তার মৃত্যু হয়। লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর সোনাপুর গ্রামে রেনুর বাড়ি। তুবা এখন খালাদের সঙ্গে রয়েছে। রোববার রাতে রেনুর নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com