• ঢাকা,বাংলাদেশ
  • শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৩:৫৩
  • আর্কাইভ

মান্দারী বণিক সমিতিতে হামলার ঘটনায় রুবেল ও তালেবের বিরুদ্ধে সাজুর চাঁদাবাজি মামলা

৩:১০ অপরাহ্ণ, মার্চ ০৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক : বাজার ইজারাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের মান্দারী বাজার বণিক সমিতির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা করা হয়েছে। মামলার বাদি সমিতির সভাপতি ও জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শামছুদ্দিন সাজু।

এতে আসামী করা হয়েছে সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী ও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক আবু তালেবসহ ২৯ জনকে। এদের মধ্যে অজ্ঞাত ২০ জন।

শুক্রবার রাতে চন্দ্রগঞ্জ থানায় এ মামলা দায়ের করা হয়। (মামলা নং-৩) । তবে ঘটনার সাথে জড়িত কাউকে আজ শনিবার দুপুর পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলায় হামলা ও ভাঙচুর ও নগদ অর্থ  লুটের অভিযোগ ছাড়াও ৫ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগ আনা হয় হামলাকারীদের বিরুদ্ধে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, রুবেল ও আবু তালেবসহ ৯জনের নাম উল্লেখ করে আরো ২০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

উল্লেখ্য, সদর উপজেলা পরিষদ কর্তৃক আসন্ন বাংলা সনের মান্দারাী বাজার ইজারাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বণিক সমিতির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা রুবেল পাটওয়ারী ও ছাত্রলীগ নেতা আবু তালেবকে দায়ি করে বণিক সমিতি। এ সময় দুই লাখ ২৩ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেন সমিতির সভাপতি ও সম্পাদক।

তবে, ঘটনাকে বণিক সমিতির সাজানো নাটক বলে পাল্টা অভিযোগ তুলেন ছাত্রলীগ নেতা আবু তালেব। ইজারা ফরমকে কেন্দ্র করে বণিক সমিতি তাদের কাছ থেকে ২০ লাখ টাকা চেয়েছেন বলে দাবি করেন তিনি। টাকা লুটের বিষয়টিও নাকচ করে দেন তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com