• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | বর্ষাকাল | দুপুর ১:৪২
  • আর্কাইভ

ভবানীগঞ্জ উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সভাপতি নাসির উদ্দিন

৯:০৬ অপরাহ্ণ, মে ৩০, ২০২২

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন স্থানীয় তরুন সমাজ সেবক ও উদ্যেক্তা নাসির উদ্দিন রাজু। বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি,দাতা সদস্য ও অভিভাবক সদস্যদের প্রত্যক্ষ ভোটে তিনি সভাপতি নির্বাচিত হন। নতুন সভাপতি হিসেবে রাজুর নাম প্রকাশ হওয়ার পর স্থানীয় সর্বস্তরের মানুষের মাঝে সন্তোষ বিরাজ করে। ইতিমধ্যে শুভাকাংখী শিক্ষানুরাগীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

এর মধ্য দিয়ে বিদ্যালয়ের দীর্ঘদিনের ঝিমিয়ে পড়া শিক্ষা ব্যাবস্থার মানোন্নয়ন হবে বলে ধারনা করছেন স্থানীয়রা।

জানা যায়,ভবানীগঞ্জ এলাকার খেলাধূলা,শিক্ষা-সংস্কৃতি সহ বিভিন্ন উন্নয়নে নাসির উদ্দিন রাজু দীর্ঘদিন থেকে একাধিক সংগঠনের সাথে দায়িত্ব নিয়ে সম্পৃক্ত রয়েছেন। ব্যাক্তিগত জীবনে তিনি শিক্ষিত সৎজন বলে পরিচিতি রয়েছে। এছাড়া তিনি একজন শিল্পোদ্যেক্তা। তিনি ভবানীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি,ভবানীগঞ্জ ক্রীড়া সংস্থার প্রতিষ্ঠাতা ও সামাজিক সংগঠন চলন্তিকা ক্লাব এর উপদেষ্টা। এছাড়া একাধিক মসজিদ,মাদ্রাসা,সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথেও তিনি জড়িত রয়েছেন। স্থানীয় নেতৃত্বে রাজু একজন সম্ভাবনাময়ী বলেও জানায় এলাকাবাসী জানায়।

জানতে চাইলে নব নির্বাচিত সভাপতি নাসির উদ্দিন রাজু বলেন,”ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ফিকে হয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনতে সর্বাত্মক প্রচেষ্টা করা হবে। বিদ্যালয়ের লেখাপড়া,খেলাধূলার মানোন্নয়ন সহ আনুষঙ্গিক সকল বিষয়ে বিদ্যালয়ের স্বার্থকে প্রাধান্য দিয়ে উদ্যেগ করা হবে।”

এ লক্ষ্যে তিনি সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com