• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ১:১৪
  • আর্কাইভ

প্রবাসী স্বামীর সাথে ঝগড়া করে শিশুপুত্রকে জবাই করে হত্যা

৭:৫৫ পূর্বাহ্ণ, সেপ্টে ২৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে আয়ানুর রহমান আয়ান নামে সাড়ে তিন বছর বয়সী এক শিশুপুত্রকে জবাই করে হত্যা করেছে পাষন্ড মাতা সাবিনা ইয়াসমিন (২৫)। রবিবার (২৬ সেপ্টেম্বর) মধ্য রাতে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পূর্ব চাঁদখালী গ্রামের হাফেজ চেয়ারম্যানের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মা সাবিনা ইয়াসমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত শিশু সৌদী প্রবাসী আজিমুর রহমানের ছেলে। তাদের বাড়ি সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে। চাঁদখালী গ্রামের ওই বাড়িতে তারা ভাড়া থাকতো।

এদিকে, মায়ের হাতে নির্মমভাবে শিশু হত্যাকান্ডের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে ভিড় করেন।

স্থানীয়রা জানায়, প্রবাসী স্বামী আজিমুর রহমানের সাথে সাবিনা ইয়াসমিনের মোবাইল ফোনে ঝগড়া হয়। রাতে সে শিশুপুত্রকে নিয়ে শুতে যায়। রাত পৌনে ১২টার দিকে সে তার ঘুমন্ত শিশুকে ধারালো বটি দিয়ে জবাই করে হত্যা করে। ঘরের অন্য লোকজন শব্দ শুনে তার কক্ষে গিয়ে শিশুর লাশ ও তার মাকে রক্তমাখা বটি হাতে দেখতে পায়। পরে বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়।

স্থানীয় ইউপি সদস্য মোহাব্বত ও ওই বাড়ির বাসিন্দা রাসেল খাঁ জানান, সাবিনা তার শ^শুর-শাশুড়ি, দেবর ও শিশু সন্তানকে নিয়ে এ বাড়িতে ভাড়া থাকতো। কয়েকদিন আগে সে তার বোনের বাড়িতে চলে যায়। রবিবার সন্ধ্যায় সে আবার ফিরে আসে। রাতেই তার শিশুকে জবাই করে হত্যা করেছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, শিশুটির লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক মা সাবিনা ইয়াসমিনকে আটক করা হয় এবং রক্তমাখা বটি জব্দ করা হয়েছে। তার প্রবাসী স্বামী নাকি তাকে মোবাইলে তালাক দেওয়ার কথা জানায়। এতেই সে তার শিশুপুত্রকে হত্যা করে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com