• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | সকাল ৯:১৮
  • আর্কাইভ

পৌর কাউন্সিলর হয়ে জনসেবা করতে চান মাওলানা নজির আহমেদ

১২:৫০ পূর্বাহ্ণ, অক্টো ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর পৌরসভার ১০ ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হতে যাচ্ছেন আলহাজ্ব মাওলানা নজির আহমেদ পাটওয়ারী। এরই মধ্যে জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি। নজির আহমেদ পৌর ১০ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর গ্রামের ঐতিহ্যবাহী আমজাদ পাটওয়ারী বাড়ির মৃত হাফিজ উল্যা পাটওয়ারীর ছোট পুত্র।

তিনি ক্বারী অছিম উদ্দিন এবতেদায়ী মাদরাসা জামে মসজিদের খতিব এবং ক্বারী অছিম উদ্দিন এবতেদায়ী মাদরাসার পরিচালকের দায়িত্বে রয়েছেন। এছাড়া হজ্বের মোয়াল্লেম হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি। বিভিন্ন ধর্মীয় এবং সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন মাওলানা নজির আহমেদ।

তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে নির্বাচন অফিস থেকে কাউন্সিলর পদে মনোনয়নপত্র নিয়েছি। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি। নির্বাচনে প্রার্থী হলে ওয়ার্ডের ভোটারদের কাছ থেকে আমি তাদের মূল্যবান ভোট আশা করছি। আমি মনে করি, ভোটারদের মূল্যবান ভোট আমার কাছে আমানত স্বরূপ। তাদের ভোটে আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে ও আধুনিক সমাজ বিনির্মাণে কাজ করে যাবো এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

তিনি আরও বলেন, ১০ নম্বর ওয়ার্ডটি পৌরসভার মধ্যে একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড। অতীতে এ ওয়ার্ডে যে উন্নয়ন কাজ হয়েছে, তা আরও বেগবান করতে আমি কাজ করে যাবো। বর্তমানে আমি আশপাশের ধর্মীয় প্রতিষ্ঠানে এবং এলাকায় সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। কাউন্সিলর নির্বাচিত হলে আমার কার্মকান্ডকে আরও গতিশীল করেতে পারবো। আমি গরীব অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের জন্য কাজ করে যাবো।

এলাকার ভোটাররা চাচ্ছেন সৎ এবং যোগ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করুক। তারা ভোটের মাধ্যমে যোগ্য ব্যক্তিকেই কাউন্সিলর হিসেবে বেচে নেবেন। এলাকার কয়েকজন ভোটারের সাথে কথা বলে জানা গেছে, মাওলানা নজির আহমেদ সৎ ও যোগ্য বক্তি। তাকে নির্বাচিত করলে এলাকার যেমন উন্নয়ন হবে, তেমনি দলমত নির্বিশেষে এলাকার মানুষের জন্য কাজ করে যাবেন তিনি।

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com