• ঢাকা,বাংলাদেশ
  • শনিবার | ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | বিকাল ৪:৫০
  • আর্কাইভ

পরিকল্পিত মিথ্যা মামলা ও ভুয়া সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

২:৫৮ অপরাহ্ণ, মে ২৭, ২০১৯

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুরে শ্রমিকলীগ নেতা ও ঠিকাদার মামুন পাওনা টাকা না দেয়ার পরিকল্পিত মিথ্যা মামলা, ভুয়া সংবাদ সম্মেলন এবং পৌরসভার মেয়র আবু তাহেরের পরিবারকে জড়িয়ে সুনাম ক্ষুণ্ণ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার (২৭ মে) সকালে স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ঠিকাদার মোঃ আব্দুল মান্নান লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি জেলা শ্রমিকলীগের আহবায়ক ও অপর আরেক ঠিকাদার মামুনুর রশিদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, আশ্রাফুল আলমসহ ২০ জনের বিরুদ্ধে প্রতারণা, অস্ত্র ঠেকিয়ে জোর পূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর আদায়, তাকে মারধরের অভিযোগ ও বিভিন্ন নির্মাণ সামগ্রী দেয়ার নামে ২০ লাখ টাকা হাতিয়ে নিয়ে তা না দেয়ার অভিযোগ করেন।

একই সঙ্গে তাহের পরিবারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করা হচ্ছে বলে দাবী করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন আওয়ামীলীগ নেতা মান্নান।

এ ব্যাপারে গত ২৫ মে সদর থানায় (এসডি আর ৮০৩) অভিযোগ করা হয় বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর উত্তম কুমার, আবুল খায়ের স্বপন, ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির আল মামুন প্রমুখ।

প্রসঙ্গত: সম্প্রতি লক্ষ্মীপুর এলজিইডি একাধিক গ্রুপের কয়েক কোটি টাকার টেন্ডার নেগোসিয়েশন প্রক্রিয়ায় করেন সরকার দলীয় নেতাকর্মী ও ঠিকাদাররা,এতে তাহের পুত্র বিপ্লব নেতাকর্মীদের পক্ষে মধ্যস্থতা করে।

এতে শ্রমিকলীগের আহব্বায়ক ও ঠিকাদার মামুন সহ কয়েকজনের একটি গ্রুপ কোটি টাকার কাজ সমঝোতা করে টাকার বিনিময়ে নেয়। কিন্তু ওই টাকা সময়মতো পরিশোধ না হওয়ায় সুবিধা বঞ্চিত নেতাকর্মীরা জোর পূর্বক টাকা আদায় করতে গেলে ঘটনার সুত্রপাত হয়।

ওই ঘটনাকে কেন্দ্র করে জেলা শ্রমিকলীগের আহবায়ক ঠিকাদার মামুনুর রশিদ ১০ লাখ টাকা চাঁদা দাবীতে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরের ছেলে এইচ এম বিপ্লব ও তার সহযোগীরা তাকে অস্ত্র ঠেকিয়ে শহরের পিংকি প্লাজায় তুলে নিয়ে বেধম মারধর ও হত্যার চেষ্টা চালায়। এনিয়ে বিপ্লবসহ ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন মামুন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com