• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | সন্ধ্যা ৬:৪০
  • আর্কাইভ

ধর্মীয় পরিচয় গোপন রেখে মুসলিম তরুণীকে বিয়ে! 

৭:২৯ অপরাহ্ণ, আগ ০১, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ ধর্মীয় পরিচয় গোপন রেখে এক মুসলিম তরুণীকে বিয়ে করলেন জুয়েল চন্দ্র দাস নামের এক হিন্দু যুবক। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের কালামিয়া পন্ডিতের হাট এলাকায়। সে ওই এলাকার শ্যামল চন্দ্র দাসের ছেলে।
শিখা আক্তার নামের ওই মুসলিম তরুণীর বাড়ী নরসিংদী জেলায়। তার গর্ভে ৭ মাসের সন্তান রয়েছে। এই ঘটনায় জুয়েলের এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, জুয়েল চন্দ্র দাস এবং শিখা আক্তার গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করতো। এ সময় একে অপরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। জুয়েল তাকে মুসলিম হিসেবে পরিচয় দেয়। এক পর্যায়ে তাদের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর জুয়েল স্ত্রী শিখাকে রেখে পালিয়ে যায়। ততক্ষণে শিখা সাত মাসের গর্ভবতী হয়ে পড়ে।
কোন প্রকার উপায় না পেয়ে জুয়েলকে খুঁজতে থাকেন  স্ত্রী শিখা আক্তার। ছুটে আসেন জুয়েল চন্দ্র দাসের গ্রামের বাড়ী লক্ষ্মীপুরের রামগতিতে। তাকে খুঁজতে গিয়ে বেরিয়ে আসে জুয়েলের নতুন পরিচয়। শিখা আক্তার এতো দিন জানতো জুয়েল মুসলিম। মোহাম্মদ জুয়েল রানা হিসেবেই জানতো শিখা। কিন্তু জুয়েল ছিলো হিন্দু। তার পুরো নাম জুয়েল চন্দ্র দাস।
ভূয়া জন্মনিবন্ধ তৈরী করে জুয়েল মুসলিম পরিচয় দিয়ে শিখার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। সন্তান ও  স্ত্রীকে রেখে জুয়েল এখন পালিয়ে বেড়াচ্ছে।
অন্যদিকে স্বামীর খোঁজে ফেসবুকে স্টাটাস দেওয়া সহ পুলিশের সহায়তা চেয়ে রামগতি থানায় উপস্থিত হন শিখা। শিখা আক্তারের কাছে এত দিন জুয়েল তার ধর্মীয় পরিচয় গোপন রাখেন।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলায়মান ঘটনার সত্যতা নিশ্চিত করে রবিবার দুপুরে বলেন, জুয়েল মুসলিম সেজে শিখা আক্তারকে প্রায় এক বছর আগে বিয়ে করে। বিয়ের কয়েক মাস পর স্বামী নিরুদ্দেশ হলে গত ১৫-১৬ দিন আগে তাকে খুঁজতে রামগতিতে আসে শিখা। এক পর্যায়ে বিয়ের কাবিননামা নিয়ে থানায় আসলে জুয়েলের গ্রামের বাড়িতে পুলিশ পাঠিয়ে খোঁজ নিয়ে জানতে পারি সে একজন হিন্দু পরিবারের ছেলে। এ সময় জুয়েল বাড়িতে ছিলেন না। এ বিষয়ে ওই মেয়েকে গাজীপুর জেলার সংশ্লিষ্ট থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দিয়েছি। তাকে আমাদের পক্ষ থেকে সহায়তা করা হবে।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com